| |

নাসিক নির্বাচনে মুফতী মাসুম বিল্লাহকে হাতপাখায় ভোট দিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে আসুন -পীর সাহেব চরমোনাই নারায়ণগঞ্জ

প্রকাশিতঃ ৪:২২ অপরাহ্ণ | ডিসেম্বর ২০, ২০১৬

সিটি করপোরেশন নির্বাচনে মুফতী মাসুম বিল্লাহকে হাতপাখায় ভোট দিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি বলেন, সন্ত্রাস ও কালো টাকার মালিকদের বয়কট করে যোগ্য ও আল্লাহভীরু নেতত্ব নির্বাচিত করতে মুফতী মাসুম বিল্লাহকে হাতপাখা প্রতীকে নির্বাচিত করার বিকল্প নেই।
তিনি বলেন, নাসিক নির্বাচনে দুর্নীতিবাজ, কালো টাকার মালিক ও সন্ত্রাসীদের গডফাদারদের বয়কট করে আল্লাহভীরু ও আল্লাহওয়ালা একজন আলেমেদীনকে নির্বাচিত করলে উভয়জাহানে কামিয়াবী হবে। রাজনীতি মানুষের কল্যাণের জন্য। যে রাজনীতিতে মানুষের কোন কল্যাণ নেই, সেই রাজনীতি কোন বিবেকবান মানুষ করতে পারে না। আর এখন রাজনীতিই মানে ভয়, আতঙ্ক, খুন ও গুম। এমতাবস্থায় এধরণের অপরাজনীতির কবল থেকে সকল দেশপ্রেমিক ঈমানদার জনতাকে বের হয়ে মানুষের কল্যাণে ব্রতী হতে হবে। আর এ জন্য প্রয়োজন সর্বক্ষেত্রে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করা। এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই আরও বলেন, প্রচলিত রাজনীতির বলি হয়ে অনেকে বিধবা, পিতৃহারা হচ্ছে। গুম ও খুনের আতঙ্কে মানুষ।
এমনকি রাজনৈতিক সংকট জনজীবনকে এতোটাই জিম্মি ও অসহায় করে তুলেছে যে, দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ অর্ধাহারে ও অনাহারে জীবন যাপন করছে। অপরদিকে সর্বত্র টেন্ডারবাজ, দখলবাজ, চাঁদাবাজদের সন্ত্রাসী কর্মকান্ডে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। মানুষ হাপিয়ে উঠেছে। ক্রমাগতভাবে সমস্যা সৃষ্টি হতে হতে সমস্যার পাহাড় তৈরী হয়েছে। অধিকাংশ সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবিশ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুরবৃত্তি করে দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহ ভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে। আর এ জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মুফতী মাসুম বিল্লাহকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

 

0Shares