| |

নবীনগরে হাতপাখার প্রার্থী হচ্ছেন মাও. উসমান গণি রাসেল

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ণ | ডিসেম্বর ০১, ২০১৭

ব্রাহ্মণবাড়িয়া: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে দলের প্রার্থী হচ্ছেন ইসলামী যুব আন্দোলন মজলিসে শুরার সদস্য ও সাবেক ছাত্রনেতা মাওলানা উসমান গণি রাসেল। ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সূত্র ও উপজেলার নেতাকর্মীদের সাথে কথা বলে এমনই ইঙ্গিত পাওয়া গেছে।

ইসলামী আন্দোলনের যুগ্ম-মহাসচিব অধ্যাপক মাহাবুবুর রহমান বলেন, তৃণমূল থেকে মাওলানা উসমান গণি রাসেলের নাম আমরা প্রার্থী হিসেবে পেয়েছি। দলের নীতি নির্ধারণী ফোরামের পছন্দের তালিকায় মাওলানা উসমান গণি রাসেল। তরুণ এই যুবনেতাকে মানুষ গ্রহণ করবে বলে তিনি আশাবাদী।

আগামী সংসদ নির্বাচনে উসমান গণির নাম সুপারিশ করে সংগঠনের জেলা সাধারণ সম্পাদক মাওলানা উবায়দুল হক বলেন, মাওলানা উসমান গণি রাসেল ছাত্র রাজনীতি থেকেই পীর সাহেব চরমোনাইয়ের আদর্শে রাজনীতি করছেন। তৃণমূল পর্যায় থেকেও তার নাম এসেছে।

দলীয় প্রার্থী মাওলানা উসমান গণি রাসেল বলেন, দল যদি আমাকে মনোনীত করেন যথাসাধ্য চেষ্টা করবো তাদের মান রাখার জন্য। অবহেলিত নবীনগরের উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করবো এবং নবীনগরের দল-মত নির্বিশেষে সকল আলেম ওলামাদের নিয়ে একটি ঐক্য গড়ার চেষ্টা করবো।

মাওলানা উসমান গণিকে বিকল্পহীন প্রার্থী হিসেবে উল্লেখ করে সংগঠনের নবীনগর উপজেলা সভাপতি মাওলানা জসীম উদ্দিন বলেন, রাসেল সাহেব সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। দলের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুব রহমানের নির্দেশনার কথা উল্লেখ করে উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা মুমিনুল হক বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখার পক্ষে নবীনগরে আমরা চমক দেখাবো ইনশা আল্লাহ। ইসলামী আন্দোলনের সৌদির রিয়াদ শাখার মজলিশে শুরার সদস্য ও নবীনগরের সন্তান মুহাম্মাদ জাকির হোসেন বলেন, মাওলানা উসমান গণি রাসেলকে দলের প্রার্থী মনোনীত করে নেতৃবৃন্দ এক সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। তিনি সে কারণে ইসলামী আন্দোলন বাংলাদেশের নীতি নির্ধারণী ফোরামকে কৃতজ্ঞতা জানিয়েছেন। সদ্য ঘোষিত ইসলামী যুব আন্দোলন নবীনগর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা আবু রায়হান ও সম্পাদক হাফেজ মনিরুল ইসলাম বলেন, মাওলানা উসমান গনি রাসেল সাহেব গত কোরবানী ঈদকে সামনে রেখে পোস্টার-ফেস্টুনের মাধ্যমে এলাকাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়ে তিনি আলোচনায় এসেছেন।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE