| |

দেশের এখন বিকল্প শক্তি ইসলামী আন্দোলন বাংলাদেশ: মুফতী হাবিবুর রহমান

প্রকাশিতঃ ১১:০০ অপরাহ্ণ | জানুয়ারি ১২, ২০১৮

পটুয়াখালী প্রতিনিধি: ইসলামী আন্দোলনের আমীরের নির্দেশে পটুয়াখালীর সার্বিক জেলায় নির্বাচনী প্রস্তুতি নেয়ার লক্ষ্যে জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে। তবে দেশে নির্বাচনী পরিবেশ তেরী হলে আমরা নির্বাচনে অংশ নেবো, তা না হলে আগামী ১০ বছরেও ইসলামী আন্দোলন বাংলাদেশ জাতীয় নির্বাচনে অংশ নেবেনা। ইসলামী আন্দোলন বাংলাদেশ এখন দেশের তৃতীয় তথা বিকল্প শক্তি। ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সভাপতি মুফতি হাবিবুর রহমান সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

গতকাল (বৃহস্পতিবার) দুপুরে পটুয়াখালী প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। এসময় তিনি আরো বলেন, আগামী ১৩ জানুয়ারী ইসলামী বাংলাদেশ এর উদ্যোগে বৃহত্তর দক্ষিণাঞ্চলের ইসলামী মহাসম্মেলন ও হালকায়ে জিকিরের আয়োজন করা হয়েছে। যা সংবাদ সম্মেলনের মাধ্যমে দেশবাসীকে অবহিত করছি। আর এ মহা সম্মেলনকে সফর করার উদ্যোশে পৌর শহরের পিডিএস মাঠ এলাকায় সকল প্রস্তুতি সম্পন্ন করার কায্যক্রম চলছে। মহাসম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ইসলামী আন্দোলনের মুহতারম আমীর আলহ্জ হযরত মাওলানা মুফতি সৈয়দ রেজাউল করিম। এছাড়াও তার সাথে তার সংগঠনের নেতৃবিন্দ্ররা উপস্থিত থাকবেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুফতী হাবিবুর রহমান বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এখন দেশের তৃতীয় তথা বিকল্প শক্তি। তা জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠন করতে গিয়ে সাধারণ মানুষের কাজ থেকে জানা গেছে। বর্তমান সরকারের বিরোধী দলসহ নানা দলে বির্তক রয়েছে, যা আমাদের দলে নেই। এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

2000Shares