| |

দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গঠনে হাতপাখার বিকল্প নেই: অধ্যক্ষ ইউনুছ আহমদ

প্রকাশিতঃ ৪:১৫ অপরাহ্ণ | নভেম্বর ২০, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, মানবতা ধর্ম। দুঃশাসন, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গঠনে ইসলামের বিকল্প নেই। ইসলাম ছাড়া মানবতার মুক্তি নেই।

সোমবার (১৯ নভেম্বর) পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কার্যালয়ে মনোননয়নপত্র প্রদান পরবর্তী পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

অধ্যক্ষ ইউনুছ বলেন, স্বাধীনতা পরবর্তী সরকারগুলো দেশের জনগণের কল্যাণ করতে ব্যর্থ হয়েছে। দুর্নীতি সমাজের রন্দ্রে রন্দ্রে ঢুকে পড়েছে। মানুষের অধিকার সর্বত্র ভুলুন্ঠিত। এমতাবস্থায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় এগিয়ে আসতে হবে।

মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল প্রার্থীর জন্য সমান সুযোগ সৃষ্টি করতে হবে। পক্ষপাতমূলক আচরণ করলে সুষ্ঠু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে। তাই লেভেল প্লেয়িং ফিল্ড তৈরীল জন্য ইসিকে কাজ করতে হবে।

সভায় উপস্থিত ছিলেন অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব মাওলানা আব্দুল কাদের মেহেরপুরী, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রচার সম্পাদক ও কুমিল্লা-৩ আসনের প্রার্থী মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, কেএম আতিকুর রহমান ও মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।

1714Shares