| |

দুর্নীতির করালগ্রাসে নিমজ্জিত জাতিকে বাচাতে ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করতে হবে: এটিএম হেমায়েত উদ্দিন

প্রকাশিতঃ ৯:৩৩ অপরাহ্ণ | মার্চ ১২, ২০১৮

ডেস্ক রিপোর্ট: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন বলেছেন, দুর্নীতির মহাসমূদ্র থেকে দেশ ও জাতিকে বাঁচাতে হলে ইসলামী অনুশাসনের বিকল্প নেই। শুধু দুর্নীতি দমন নয়, দুর্নীতি মুলোৎপাটনের মাধ্যমে দুর্নীতির করালগ্রাসে নিমজ্জিত জাতিকে বাচাতে হলে ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করতে হবে।

আজ বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পুরানা পল্টনস্থ কার্যালয়ে বিভিন্ন পেশার মানুষের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এসময় ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি  মাওলানা ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অর্থ সম্পাদক আলহাজ্ব হারুন অর রশিদ ও শ্রমিকনেতা হারুনুর রশিদ উপস্থিত ছিলেন ।

এটিএম হেমায়েত বলেন, হিংসা, প্রতিহিংসা অস্থিরতা সৃষ্টি করে ও অকল্যাণ বয়ে আনে। প্রতিহিংসার রাজনীতি পরিহার করে দেশ ও জনগণের কল্যাণে ব্রত হওয়া উচিত। প্রতিহিংসার কবল থেকে বের হয়ে মানবতার কল্যাণে কাজ করতে হবে।

তিনি দেশের সর্বস্তরের জনগণকে ইসলামের সুমহান আদর্শে ফিরে এসে দুর্নীতি, সন্ত্রাসমুক্ত সুখী সমৃদ্ধ কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার আন্দোলনে শরীক হওয়ার আহ্বান জানান। আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটাতে কলেমাগু সকল মুসলমানকে ঐক্যবদ্ধ হতে হবে।

0Shares