| |

দুর্নীতিগ্রস্ত শাসকদের দিয়ে দেশ চলতে পারে না : আমীর, ইসলামী আন্দোলন

প্রকাশিতঃ ১২:১৭ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২৭, ২০১৮

মিজানুর রহমান, ভোলা (জেলা) সংবাদদাতাঃ দুর্নীতিগ্রস্ত শাসকদের প্রতিবাদ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর আলহাজ্ব হযরত মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, শিক্ষা জাতির মেরুদণ্ড, কিন্তু বর্তমানে আমাদের শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, আপনারা ঘুষ খাবেন তবে সহনীয় পর্যায় খাবেন, তিনি বলেন, এ ধরনের কথা যদি একজন শিক্ষামন্ত্রীর মূখ থেকে বের হয় তাহলে এ শিক্ষায় জাতিকে ধ্বংসের দিকে নিয়ে যাবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ সহ সারা পৃথিবীতে যতগুলো বিপ্লব বা পরিবর্তন হয়েছে সব ছাত্র এবং যুবকদের মাধ্যমে হয়েছে। তাই বাংলাদেশে ইসলামী হুকুমত বা বিপ্লব ঘটাতে হলে ছাত্র আন্দোলনকে অগ্রণী ভুমিকা পালন করতে হবে।

সোমবার (২৬ ফেব্রুয়ারী’১৮) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা দক্ষিণ এর জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইশা ছাত্র আন্দোলন ভোলা জেলা দক্ষিণ এর সভাপতি এইচ.এম মনিরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাঃ ইকবাল হোসেনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচ.এম কাউসার আহমদ। তিনি বলেন, প্রতিটি সেক্টরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলের দুর্গ গড়ে তুলতে হবে এবং ছাত্র আন্দোলের মাধ্যমে আগামীতে বিপ্লব হবে বলে আসা করা যায়। তিনি আশাবাদ ব্যক্ত করেন এ ভোলা থেকে বিপ্লবের পতাকা উড্ডয়ন হবে ইনশাআল্লাহ।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ এর আইন বিষয়ক সম্পাদক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ পীর সাহেব চরমোনাই মনোনীত ভোলা-৪ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী এডভোকেট মাওলানা মহিববুল্যাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা দক্ষিণ এর সেক্রেটারি মাওলানা আবু ইউসুফ সহ জেলা ও থানা নেতৃবৃন্দ।

সম্মেলনে ২০১৭ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৮ সেশনের কমিটি ঘোষনা করা হয়। নবনির্বাচিত কমিটিতে সভাপতিঃ এইচ.এম মনিরুল ইসলাম মোল্লা, সহ-সভাপতিঃ মুহাঃ ফয়সাল হোসেন ও মুহাঃ ইকবাল হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করেন।

7Shares