| |

দলীয় নেতাকর্মীদের লুটপাটের সুযোগ করে দিতেই বিদ্যুতের মূল্য বৃদ্ধি: পীর সাহেব চরমোনাই

প্রকাশিতঃ ৬:০৫ অপরাহ্ণ | নভেম্বর ২৬, ২০১৭

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম-পীর সাহেব চরমোনাই বার বার বিদ্যুতের দাম বৃদ্ধিতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বলেছেন, আবারো বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত নজিরবিহীনও গণবিধোরী। বিশ্ববাজারে তেলের দাম কমলেও জনগণের প্রতি দরদ না থাকায় জনগণের রক্ত চুষে খেতে এবং  দলীয় নেতাকর্মীদের লুটপাটের সুযোগ করে দিতেই বিদ্যুতের দাম বৃদ্ধি করা হয়েছে।

এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, বিশ্ব বাজারে বর্তমানে জ্বালানি তেলের দাম রেকর্ড পরিমাণ কমেছে। বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম পূর্বের তুলনায় অনেক কম সে হিসেবে বাংলাদেশে বিদ্যুতের দামও কমানো উচিৎ। বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে। বিদ্যুতের দাম বৃদ্ধির ফলে জনগণের উপর জুলুম করা হবে। এমনিতেই দেশে চাল, ডালসহ নিত্যপ্রেেয়াজনীয় জিনিসপত্রের উর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস উঠেছে। আবার বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত বাস্তবায়ন করা হলে জনজীবনের উপর মারাত্মক নেতিবাচক প্রভাব পড়বে। নতুনভাবে বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত বাতিল করতে হবে।

তিনি আরো বলেন, কয়েক দফা বন্যায় যখন খাদ্য সঙ্কট তীব্র আকার ধারণ করেছে সে সময় বিদ্যুতের দাম বৃদ্ধিতে কৃষকেরা দিশেহারা হয়ে পড়বেন। জনগণের প্রতি সরকারের কোন দায়বদ্ধতা নেই বলেই জনগণকে বার বার নিষ্পেষণ করছে। অবিলম্বে বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার না করলে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।

 

0Shares