| |

তাবলীগের উপদেষ্টা মনোনয়ন সময়োপযোগী ও দূরদর্শী পদক্ষেপ

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ণ | নভেম্বর ১৮, ২০১৭

আইএবি নিউজঃ গত ১৬ নভেম্বর জামিয়া ইসলামিয়া দারুল উলূম মাদানিয়া যাত্রাবাড়ীতে অনুষ্ঠিত দেশের শীর্ষ ওলামায়ে কেরাম ও তাবলীগের শুরা সদস্যদের যৌথ বৈঠকে তাবলীগ জামাতের চলমান সংকট নিরসনে দেশের শীর্ষ ওলামাদের সমন্বয়ে ৫ সদস্যের উপদেষ্টা কমিটি গঠিত হয়েছে।

এ উদ্যোগে সন্তোষ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর, মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম ও নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

আজ (শনিবার) এক যৌথ বিবৃতিতে তারা বলেন, তাবলীগ দ্বীনের একটি মৌলিক কাজ। দীর্ঘদিন যাবৎ বিশ্বের আনাচে কানাচে দ্বীনের দাওয়াত পৌঁছাতে এ মারকায অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। তাবলীগ জামাতের কার্যক্রম আরো সুন্দরভাবে সম্পন্ন ও গতিশীল করতে গঠিত ৫ সদস্যের উপদেষ্টা কমিটি এই মিশনের অগ্রযাত্রায় বিশেষ ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস। কারণ এ কমিটিতে শীর্ষ ওলামাদের মধ্যে রয়েছেন সর্বজন শ্রদ্ধেয় মহিউস সুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান, আল্লামা আশরাফ আলী, আল্লামা ফরিদউদ্দিন মাসউদ, আল্লামা আব্দুল কুদ্দুছ, মুফতী আব্দুল মালেক। এ উপদেষ্টা পরিষদ গঠন একটি সময়োপযোগী ও দূরদর্শী পদক্ষেপ বলেও শায়েখদ্বয় উল্লেখ করেন।

তারা আশা প্রকাশ করেন, এ উদ্যোগের ফলে ওলামায়ে কেরামের সাথে তাবলীগ জামাতের সম্পর্ক আরো সুদৃঢ় হবে এবং তাবলীগ জামাতের কাজ আরো ব্যাপকতা লাভ করবে।

শায়েখদ্বয় তাবলীগ জামাতসহ দেশের সকল দ্বীনি মিশন যাতে সহীহ ধারায় আরো গতিশীল হয়ে পূর্ণাঙ্গ দ্বীন বাস্তবায়নে বিশেষ ভূমিকা রাখতে পারে সেজন্য আল্লাহর দরবারে আন্তরিকভাবে দোয়া করেন।

আওয়ার ইসলাম

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE