| |

তাগুতি শক্তির বিরুদ্ধে যুবকদেরকে লড়াই করতে হবে: কে.এম আতিকুর রহমান

প্রকাশিতঃ ৯:৩০ অপরাহ্ণ | মার্চ ০১, ২০১৮

ইউসুফ পিয়াস, নোয়াখালী দক্ষিণ প্রতিনিধিঃ তাগুত শক্তির বিরোধিতা করতে গিয়ে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে. এম. আতিকুর রহমান বলেন, আজকে বাংলাদেশে তাগুতি শক্তির সয়লাব হয়েছে। ইসলামী যুব আন্দোলনকে এই তাগুতি শক্তির বিরুদ্ধে লড়াই করতে হবে তারেক বিন যিয়াদের মত, মোহাম্মদ বিন কাশিমের মত, সুলতান সালাহুদ্দীন আয়ুবীর মত। তিনি বলেন, যুবকরা যদি গর্জে উঠে তাহলে বাংলাদেশ থেকে সমস্ত তাগুত শক্তি পালাতে বাধ্য।

আজ বৃহস্পতিবার (১ মার্চ’১৮ইং) বিকাল ৩ ঘটিকায় বি.আর.ডি.বি ডানিডা হলে ইসলামী যুব আন্দোলন নোয়াখালী জেলার নবাগত সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সারা বিশ্বের ঈমানদারদের মনে শান্তি নাই। সিরিয়ার নিরীহ বাচ্চাকে হত্যা করছে, মায়ানমারে মুসলিমদের বাড়ী ঘর আগুন লাগিয়ে জ্বালিয়ে দিচ্ছে, এসব দেখে কোন মুসলিম স্থির থাকতে পারেনা । তিনি বলেন, বাংলাদেশে ভন্ড আটরশীর অনুসারীরা মাদরাসার আলেমদের উপর হামলা করেছে, এটার বিরুদ্ধে ইসলামী যুব আন্দোলনকে রাজপথে কঠিন ভুমিকা পালন করতে হবে।

ইসলামী যুব আন্দোলন নোয়াখালী জেলার সভাপতি মাওলানা রেজওয়ানুল বারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাঃ মুদ্দাসসি হুসাইনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলার সভাপতি হাফেজ মাওলানা নজির আহমদ বলেন, যৌবনের একটা ভিন্ন মূল্যায়ন আছে। প্রত্যেক্যে আল্লাহর কাছে তার যৌবন কালের হিসাব দিতে হবে।

তিনি আরো বলেন, আজকের সমাজে সবচেয়ে খারাপ কাজ যুবকদের মাধ্যমে হয়ে থাকে, তাই ইসলামী যুব আন্দোলন এসমাজে নেতৃত্ব দিয়ে যুব সমাজকে ধংশের পথ থেকে ফিরিয়ে আনতে ইসলামী যুব আন্দোলনকে অগ্রণী ভুমিকা পালন করতে হবে।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলার সেক্রেটারি মাওলানা শহিদুল ইসলাম, সাবেক সেক্রেটারি মাওলানা কামাল উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কুয়েত শাখার জয়েন্ট সেক্রেটারি মাওলানা শিহাব উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী সদর থানার সভাপতি মাওলানা ফিরোজ আলম সহ বরেণ্য শিক্ষাবিদ জেলা ও থানা নেতৃবৃন্দ।

544Shares