| |

‘তাগুতি শক্তিকে পরাজিত করতে নির্বাচনী মাঠে ইশা ছাত্র আন্দোলনকে শক্তিশালী হতে হবে’

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ণ | জুলাই ০৬, ২০১৮

নাজিম উদ্দিন, চট্টগ্রাম প্রতিনিধিঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের ব্যবস্থাপনায় নগরীর দেওয়ানহাটস্থ (আজমা কমপ্লেক্সের ৪র্থ তলায়) নগর কার্যালয়ে ২ দিনব্যাপী কর্মী তারবিয়াত অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম মহানগরের আওতাধীন সকল কর্মীদের নিয়ে গতকাল (৫জুলাই) থেকে শুরু হয়ে আজ (৬ জুলাই) বাদ আসর শেষ হয়।

নগর ছাত্র আন্দোলনের সভাপতি নুরুল বশর আজিজির সভাপতিত্বে ও প্রশিক্ষণ সম্পাদক মোস্তাফিজুর রহমানের পরিচালনায় উক্ত তারবিয়াতে কেন্দ্রীয় মেহমান হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী এস এম এমদাদুল্লাহ ফাহাদ এবং কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নুরুল করীম আকরাম।

বিশিষ্ট জনদের মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সরকারি ওমর গনি (এম ই এস) কলেজের সহকারী অধ্যক্ষ ও বিশিষ্ট লেখক, গবেষক ও ইসলামী ব্যক্তিত্ব ড. আ ফ ম খালিদ হোসাইন। তিনি তার বক্তব্যে বলেন, এদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা হওয়ার যে সম্ভাবনা আমরা দেখছি তা একমাত্র চরমোনাই পীর সাহেবের মাধ্যমেই বাস্তবায়ন সম্ভব । কারন তিনি হলেন আপোষহীন নেতা। তিনি ইসলামের স্বার্থে যেকোনো ত্যাগ শিকার করতে পারেন । আর এমনই একজন আমীরের মাধ্যমে ইশা ছাত্র আন্দোলন পরিচালিত হয় । তাই ইশার কর্মীদের মনোবল বৃদ্ধি করে দুর্বারগতিতে কাজ করে যেতে হবে।

তিনি আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনে তাগুতি শক্তিকে পরাজিত করে ইসলামী শক্তিকে বিজয়ী করতে আপনাদেরকে নির্বাচনি মাঠে শক্তশালী হয়ে কাজ করতে হবে।

উক্ত তারিয়াতি অনুষ্ঠানে আরো বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ের উপর প্রশিক্ষণ প্রদান করেন নগর ছাত্র আন্দোলনের সাবেক সভাপতি মুজাহিদ সগির আহমদ চৌধুরী, ইঞ্জিনিয়ার মোস্তাক আহমেদ, তাজুল ইসলাম শাহীন।

এতে আরো উপস্থিত ছিলেন নগর ছাত্র আন্দোলনের সহ-সভাপতি রিদওয়ানুল হক শামসি, সাধারণ সম্পাদক শাহীন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম টিপু প্রমুখ।

1690Shares