| |

ঢাকা-১১ আসনে হাতপাখার বিশাল গণসংযোগ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:৫৪ অপরাহ্ণ | নভেম্বর ০৪, ২০১৮

বিশেষ প্রতিবেদক: অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ঢাকা-১১ অাসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব মুহাম্মাদ আমিনুল ইসলাম সাহেব হাতপাখায় ভোট চেয়ে বিশাল গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেন। শুক্রবার বিকাল ৪টায় হাতিরঝিল থেকে গণসংযোগটি শুরু হয়ে বন্ধুনিবাস, পশ্চিম রামপুরা, উলন, মক্কি মসজিদ গলি, রামপুরা বাজার, বাগিচারটেক, পলাশবাগ, মহানগর প্রজেক্ট, পুর্ব রামপুরা, সালামবাগ, বনশ্রী হয়ে বাংলাদেশ টেলিভিশন সেন্টার -এর সামনে এসে শেষ হয়৷

উক্ত গণসংযোগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী অান্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব আবু সাঈদ।

ঢাকা-১১ অাসন নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন মুফতি ফরিদুল ইসলাম, আলহাজ্ব তাজুল ইসলাম, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা আবুল বাশার,আলহাজ্ব আব্দুর রহমান ও মাহমুদ হাসান প্রমুখ নেতৃবৃন্দ।

গণসংযোগপূর্ব পথসভায় বক্তারা বলেন, সন্ত্রাস ও মাদকমুক্ত ঢাকা-১১ আসন গড়তে হলে হাতপাখার প্রার্থীর বিকল্প নেই। তারা অারো বলেন, কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের ব্যাবস্থা করতে হবে।

রামপুরাস্থ বাংলাদেশ টেলিভিশন সেন্টার চত্তরে অালহাজ্ব আমিনুল ইসলাম সাহেব সমাপনী বক্তব্যে সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে গণসংযোগ সমাপ্ত করেন।

1294Shares