| |

টেকনাফে ইসলামী যুব আন্দোলনের পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:০৪ পূর্বাহ্ণ | মার্চ ০৩, ২০১৮

টেকনাফ থেকে ইকবাল আজিজ: ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা শাখার ২০১৮-১৯ সেশনের নবগঠিত কমিটির পরিচিতি ও শপথগ্রহণ অনুষ্ঠিত হয়। শাখা সভাপতি হাফেজ এনামুল হক মনজুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াহিয়া কলিমের পরিচালনায় ২মার্চ জুমাবার বিকাল ২.৩০ ‎মিনিটে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার সভাপতি মাওঃ মোঃ তৈয়ব আরমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আবদুল খালেক নিজামী, সেক্রেটারী মাওঃ ইসমাঈল কাসেমী। প্রধান আলোচক ছিলেন ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য, চট্রগ্রাম মহানগর সভাপতি নুরুল বশর আজিজী।

বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার অর্থ সম্পাদক হাফেজ জসিম উদ্দীন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাজী মোঃ ইসমাইল, সাংগঠনিক সম্পাদক আবদূল খালেক জিহাদী, মাওঃ আবদুশ শাকূর, ইশা ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার সভাপতি আখতার কামাল প্রমুখ ৷

 

ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা শাখার ২০১৮-১৯ সেশনের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিতে

হাফেজ এনামূল হক মঞ্জুরকে সভাপতি, সাংবাদিক মুহাম্মদ জুবাইরকে সহ-সভাপতি, হাফেজ মোঃ ইয়াহিয়া কলিমকে সাধারণ সম্পাদক, হাফেজ কবির আহমদকে সাংগঠনিক সম্পাদক, হাফেজ ফরিদুল আলমকে অর্থ সম্পাদক, সাংবাদিক মাওঃ ইকবাল আজিজকে প্রচার সম্পাদক, হাফেজ মোঃ রফিককে দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক, কামাল হোছাইনকে যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক, গিয়াস উদ্দীনকে  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মাওঃ জামাল হোছাইনকে সমাজ কল্যাণ সম্পাদক, মাওঃ আবু জ্বর ওসমানকে মানবাধিকার সম্পাদক, জয়নাল আবেদীনকে মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক,নূর নবীকে সংখ্যালঘু সম্পাদক, মুহাম্মদ নূর, মোঃ তোফায়েল, হাঃ শামসুল ইসলামকে  লউপ সম্পাদক মনোনীত করা হয়।

পরিচিতি সভা শেষে প্রধান অতিথি সবাইকে শপথ বাক্য পাঠ করান। এসময় বক্তারা বলেন, যুব সমাজকে মাদক মুক্ত করে ইসলামের সুশীতল ছায়তলে ঐক্যবদ্ধ করতে ইসলামী যুব আন্দোলন কাজ করে যাচ্ছে। দেশের সর্বস্তরের যুব সমাজকে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে ঐক্যদ্ধ হওয়ার আহবান জানান তারা। এবং আগামী ৭, ৮, ৯ মার্চ বরিশালে চরমোনাই বার্ষিক মাহফিল সফল করতে দল-মত নির্বিশেষে সবাইকে জমায়েত হওয়ার ও আহবান জানান।

0Shares