| |

জয়পুরহাটে ইসলামী আন্দোলনের আয়োজনে মাহে রমজানের স্বাগত মিছিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১২:২৯ পূর্বাহ্ণ | মে ১৭, ২০১৮

বিপ্লব হোসেন, জয়পুরহাট জেলা সংবাদদাতা: ইসলামী আন্দোলন বাংলাদেশ জয়পুরহাট জেলার আয়োজনে আজ বুধবার ১৬ ই মে বাদ আছর জয়পুরহাট কেন্দ্রীয় মসজিদের উত্তর গেইট হতে মাহে রমজানকে স্বাগত জানিয়ে এক বিশাল স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়।

স্বাগত মিছিল কেন্দ্রীয় মসজিদের উত্তর গেইট থেকে বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় পার হয়ে আমতলী গিয়ে আবার কেন্দ্রীয় মসজিদের উত্তর গেইটের পাশে মুক্ত মঞ্চের কাছে এসে শেষ হয়।

স্বাগত মিছিল শেষে ইসলামী আন্দোলন বাংলাদেশ জয়পুরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক ও জয়পুরহাট ১ আসন(জয়পুরহাট ও পাঁচবিবি)এর এমপি প্রার্থী ডাঃ মাও.জহুরুল ইসলাম সাহেব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,আইএবি সদর থানা কমিটির সাধারণ সম্পাদক মুহাঃআনোয়ার হোসেন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

এরপর আইএবি জেলা সভাপতি ও জয়পুরহাট ২ আসন(কালাই,ক্ষেতলাল ও আক্কেলপুর)এর এমপি প্রার্থী মাও.আব্দুল বাকী সাহেব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং মোনাজাত পরিচালনা করেন।

উক্ত স্বাগত মিছিলে আইএবি জেলা দায়িত্বশীল ছাড়াও ইসলামী শ্রমিক আন্দোলন এর জেলা সিনিয়র সভ-সভাপতি মুহাঃমিজানুর রহমান মিন্টু,জেলা যুব আন্দোলনের সহ-সভাপতি মুহাঃনাজমুল হাসান মাহমুদ ও জেলা সাধারণ সম্পাদক মুহাঃবিপ্লব হোসেন,জেলা ছাত্র আন্দোলনের সভাপতি রাফিউল ইসলাম রাসেল,জেলা ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক মুহাঃনূরুল হক সহ সকল অঙ্গসংগঠনের দায়িত্বশীলগণ স্বাগত মিছিলে অংশগ্রহণ করেন।

221Shares