| |

জলাবদ্ধতা ও চিকনগুনিয়া প্রতিরোধে সিটি কর্পোরেশন ব্যর্থ : ইসলামী আন্দোলন বাংলাদেশ

প্রকাশিতঃ ১০:৩৭ অপরাহ্ণ | জুলাই ০৯, ২০১৭

আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ঢাকাবাসীর জীবনযাত্রার মান উন্নয়নে ব্যর্থ হয়েছে দুই সিটি করপোরেশন। সামান্য বৃষ্টি হলেই পুরো ঢাকা পানিবন্দি হয়ে পড়ে। জলাবদ্ধতার পাশাপাশি বর্ষা মওসুমে রাস্তাখনন করে নগর জীবনযাত্রা চরম দূর্বিষহ করে তোলা হচ্ছে। নাগরিক জীবনে নেমে এসেছে চরম দুঃখ-দুর্দশা। চিকনগুনিয়ায় প্রকোপ ও কুকুরের জালাতন থেকে নগরবাসীকে বাঁচাতে ব্যর্থ দুই মেয়র।

তিনি সিলেবাস পুনঃপরির্বতনের চেষ্টা ও ভারতের গো-রক্ষার অজুহাতে মুসলিম হত্যার প্রতিবাদে আগামী ১৪ জুলাই শুক্রবার বাদ জুমআ বিক্ষোভ সমাবেশ এবং রাজধানীর ভয়াবহ জলাবদ্ধতা ও চিকনগুনিয়ার প্রকোপ থেকে নগরবাসীকে রক্ষায় ব্যর্থতার প্রতিবাদে ১৯ জুলাই বুধবার সকাল ১০টায় মেয়র ভবন ঘেরাও কর্মসূচি সফল করার জন্য আহ্বান জানান।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, সিলেবাস পুনঃপরিবর্তনে বামপন্থি, নাস্তিক-মুরতাদরা নতুন করে চক্রান্ত শুরু করেছে। জাতিকে ইসলামশূন্য করার নাস্তিক্যবাদী চক্রান্ত প্রতিহত করতে রাজপথে কঠোর আন্দোলন সংগ্রাম গড়ে তুলবে।

রবিবার (৯ জুলাই) বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

সভায় আরো উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম, সহ- সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অর্থ সম্পাদক আলহাজ্ব হারুন অর রশিদ, অর্থ সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।

 

1948Shares