| |

চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী শেখ জয়নাল আবদিনের আয়োজনে ইফতার মাহফিল

প্রকাশিতঃ ৮:৩৩ পূর্বাহ্ণ | জুন ১৩, ২০১৮

চাঁদপুর প্রতিনিধিঃ মঙ্গলবার (১২ জুন) ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সেক্রেটারি এবং চাঁদপুর-৩ আসনে পীর সাহেব চরমোনাই মনোনীত সংসদ সদস্য প্রার্থী জননেতা শেখ মুহাঃ জয়নাল আবদিন এর ব্যক্তিগত আয়োজনে শহরের ক্যাফে ঝিল রেস্টুরেন্টে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ব মহুর্তে আলোচনায় শেখ মুহাঃ জয়নাল আবদিন বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দ্বীনদার, দুর্নীতিমুক্ত, মাদক মুক্ত সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। তিনি বলেন, নির্বাচনে যোগ্যতাসম্পন্ন, দ্বীনদার ও সৎ প্রার্থী নির্বাচিত না হওয়ায় সমাজে আজ দুর্নীতি, সন্ত্রাস ও মাদকের মহামারী আসন গেড়ে বসেছে। এ অবস্থা পরিবর্তনের একটি বড় সুযোগ এসেছে আগামী নির্বাচনে। সঠিক প্রার্থীকে নির্বাচিত করে সমাজের গুণগত পরিবর্তনে ভুমিকা রাখতে তিনি চাঁদপুর সহ সারাদেশর ভোটারদের প্রতি আহবান জানান তিনি।

তিনি বলেন,মাদক সন্ত্রাস নির্মূলে এবং মানুষের অধিকার আদায়ের লক্ষে ইসলামের বিজয় নিশ্চিত করতে আগামী জাতীয় নির্বাচনে হাতপাখা মার্কায় ভোট দিতে হবে। চাঁদপুর সদর ও হাইমচর এর সর্বস্তরের জনগণকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছাও জানান তিনি।

এসময় উপস্হিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক মাওঃ মুহাঃ নাসির উদ্দিন, অর্থ সম্পাদক মামুনুর রশিদ খান বেলাল, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাঃ শাহ জামাল গাজী সোহাগ, সংখ্যা লঘু বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, ইশা ছাত্র আন্দোলন চাঁদপুর জেলা সভাপতি মুহাঃ রিয়াজুর রহমান, সহ-সভাপতি মুহাঃ মহসিন হোসেন, সাধারণ সম্পাদক নেছার উদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

352Shares