| |

গ্রেপ্তারকৃত ইসলামী আন্দোলনের প্রার্থীকে নিঃশর্ত মুক্তি দিন: ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা

প্রকাশিতঃ ১২:৫৩ পূর্বাহ্ণ | জুন ২৩, ২০১৮

শুক্রবার (২২ জুন) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার উদ্যোগে শাখা সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান এর নেতৃত্বে থানা শাখা কার্যালয়ের সামনে বাদ জুম’আ এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান বলেন, শফিকুল ইসলাম ভাই, পীর সাহেব চরমোনাই মনোনীত আসন্ন ৯ম, ১০ম এবং বর্তমান ১১তম জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে এমপি পদপ্রার্থী হিসেবেই মনোনীত আছেন। প্রশাসনের কাছে আমার প্রশ্ন, একজন সংসদ সদস্য পদপ্রার্থী কী করে দুটি সংগঠন এর দায়িত্বশীল হয়, কীভাবে এটা সম্ভব ? এর কৈফিয়ত প্রশাসনকে অবশ্যই দিতে হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মুহা. ইমদাদুল হক।

তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কোন জাগতিক সংগঠনের নাম নয়, কোন স্বার্থ সিদ্ধির দল নয়, এটা এমনই এক সংগঠন যা বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে পুনরুজ্জীবিত করার জন্যে এবং সর্বক্ষেত্র শোষিত জাহেলি এই সমাজ ব্যবস্থাকে অমূল পরিবর্তনের লক্ষে আপ্রাণ কাজ করে যাচ্ছে। যতই ঝর তুফান আসুক আমাদের দমিয়ে রাখা যাবে না। ইসলামী আন্দোলন বাংলাদেশ জনগণের উদ্দেশ্যে কাজ করছে, কাজ করবে ইনশাল্লাহ। সুতরাং, কোন প্রকার জেল-জুলুম দিয়ে ইসলামী আন্দোলনকে আটকে রাখা যাবে না, তাই অনতিঅবিলম্বে এ্যাড. মুহা. শফিকুল ইসলাম ভাইকে নি:শর্তে মুক্তি দিতে হবে। অন্যথায় পুরো নারায়ণগঞ্জ ব্যাপী দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে  যার দায়ভার প্রশাসনকেই বহন করতে হবে।

বক্তব্য প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার সাধারণ সম্পাদক মুহা. জাহাঙ্গীর কবির।

তিনি বলেন, যতই বাহানা বা ষড়যন্ত্র করা হোক তা ছিন্ন হয়ে যাবে, কাজেই মিথ্যা মামলা প্রত্যাহার করে আমাদের নেতাকে নি:শর্তে মুক্তি দিন।

আরো বক্তব্য প্রদান করেন বাংলাদেশ মুজাহিদ কমিটি ফতুল্লা থানার সাধারণ সম্পাদক মুহা. শাহজাহান আলি।

বিক্ষোভ মিছিলে এছাড়াও উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার সকল দায়িত্বশীলবৃন্দ এবং ফতুল্লা থানা আওতাধীন বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের বিক্ষুব্ধ তৌহিদি জনতা।

উল্লেখ্য, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সংগ্রামী সভাপতি ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে পীর সাহেব চরমোনাই মনোনীত এমপি পদপ্রার্থী জননেতা এডভোকেট মুহা. শফিকুল ইসলামকে ২০ জুন রাতে তার নিজ বাড়ি থেকে হয়রানিমূলক মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হয়।

2637Shares