| |

গাজীপুর সিটি নির্বাচনে হাতপাখার ভোটারদের প্রতি মেয়র প্রার্থীর অভিনন্দন বার্তা

প্রকাশিতঃ ১১:০২ পূর্বাহ্ণ | জুলাই ০৩, ২০১৮

গাজীপুর থেকে ওমর ফারুক ভূঁইয়া : সদ্য সমাপ্ত গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখার প্রতিটি কর্মী, সমর্থক ও ভোটারকে অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত হাতপাখা প্রতীকে মেয়র পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মাওলানা প্রিন্সিপাল মুহা. নাসির উদ্দীন।

সংবাদ মাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, “নির্বাচনে ব্যাপক অনিয়ম, কারচুপি ও ভোট মেকানিজম হওয়া সত্যেও আপনারা হাতপাখার সাথে থেকে ইসলাম ও মানবাতার পক্ষে সমর্থন দিয়েছেন।

শুরু থেকেই ইসলামী আন্দোলনকে এগিয়ে নেয়ার জন্যে আপনাদের মেহনত, পরিশ্রম, কুরবানি ছিল সর্বোচ্চ। আপনাদের শ্রম, অর্থ ও মূল্যবান সময় হাতপাখার প্রচারণায় ব্যয় করেছেন। হাতপাখার আওয়াজকে প্রতিটি ভোটারের কানে পৌছে দিতে সক্ষম হয়েছেন।

তথাপি, আপনাদের পরিশ্রম ও মেহনতের পরিপূর্ণ প্রতিফলন ঘটেনি কারচুপির এই নির্বাচনে।

আপনারা অনেকেই আপনাদের ভোটাধিকার প্রয়োগ করতে না পেরে হৃদয়ের যে বেদনাঘন আবেগ প্রকাশ করেছেন, কান্নায় ভেঙ্গে পরেছেন, তার কোন মূল্য আমাদের কাছে নেই। আল্লাহতায়ালা আপনাদের এই ভালবাসার সর্বোত্তম জাযা দান করুক, আমিন।

আমাদের শ্লোগান ছিল, “হারলেও হাতপাখা, জিতলেও হাতপাখা” আপনারা হাতপাখার সাথে আছেন এবং আগামীতেও থাকবেন ইনশাআল্লাহ।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন দড়জায় কড়া নাড়ছে। শান্তিকামী বিপ্লবীদের বিশ্রামের সময় কোথায়? মনে রাখতে হবে ভিন্নমত ও আদর্শ লালনকারী প্রতিটি ব্যাক্তির নিকট ইসলামী আন্দোলনের সৌন্দর্য, আদর্শ তুলে ধরতে হবে আপনাকেই।

রাজনৈতিক দলগুলো আজ রাজনৈতিক অপরাধে জড়িয়ে পরেছে, আর ইসলামী আন্দোলন হচ্ছে এর নিরাময় কেন্দ্র। আপনি কেবল এর ঠিকানা তাদের নিকট পৌছে দিন। ধীরে ধীরে তারা সুস্থ হয়ে উঠবে, সুস্থ রাজনৈতিক ও সামাজিক চর্চায় ফিরে আসবে।

পরিশেষে, নীতি ও আদর্শের উপর অটল ও অবিচল থেকে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে আমি মুহাম্মাদ নাসির উদ্দীন আপনাদেরকে আবারো অভিনন্দন জানাচ্ছি”।

 

1150Shares