| |

গাজীপুরের বাসনে ইসলামী আন্দোলনের উদ্যোগে রমজানের স্বাগত মিছিল

প্রকাশিতঃ ৪:০৫ পূর্বাহ্ণ | মে ১৭, ২০১৮

ওমর ফারুক ভূঁইয়াঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ গাজীপুর মহানগর শাখায় বুধবার থানায় থানায় রমজানের স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়। তারই অংশ হিসেবে বাসন সাংঠনিক থানা শাখা রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে এবং মাহে রমজানকে স্বাগত জানিয়ে আন্দোলনের থানা সভাপতি মাওলানা রফিকুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে এক স্বাগত মিছিল বের করে।

আহলান সাহলান, মাহে রমজান ধ্বনিতে আকাশ বাতাস প্রতকম্পিত করে ইসলামী আন্দোলনের উক্ত  রমজানের স্বাগত মিছিল গাজীপুর চোরাস্তার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ঢকা রোডে সংগঠনের কার্যালয় সংলগ্ন স্থানে এসে সংক্ষিপ্ত বক্তব্য শেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ গাজীপুর মহানগর শাখার সভাপতি জননেতা আলহাজ্ব মুহা. ফাইজ উদ্দীন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে রমজানের পবিত্রতা রক্ষার আহবান জানান। রমজানে যে কোন ধরণের অশ্লীলতার প্রদর্শনী এবং অশ্লীল পোস্টারিং এর বিরুদ্ধে তিনি হুশিয়ারী উচ্চারণ করেন। দ্রব্য মূল্যের উর্ধগতি নিয়ন্ত্রণে প্রশাসনের হস্তক্ষেপ এবং দিনের বেলা হোটেল রেস্তোরা বন্ধ রাখার জন্যে হোটেল মালিকদের প্রতি তিনি আহবান জানান।

অন্যান্যদে মধ্যে আরো বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলন গাজীপুর জেলার সভাপতি শ্রমিক নেতা আব্দুর রহিম, ছাত্র আন্দোলন গাজীপুর মহানগর সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া প্রমূখ।

 

931Shares