| |

গাইবান্ধায় শায়খে চরমোনাইর মাহফিলে ধর্মপ্রাণ মুসলমানের ঢল

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ণ | ডিসেম্বর ২৫, ২০১৭

আল-আমিন, গাইবান্ধা (জেলা) সংবাদদাতাঃ গত রবিবার (২৪ ডিসেম্বর) গাইবান্ধা জেলা মুজাহিদ কমিটির উদ্যোগে বিশাল ওয়াজ মাহফিল ও হালকায় জিকির অনুষ্ঠিত হয়। এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলে নায়বে আমীরুল মুজাহিদীন শাইখুল হাদীস আল্লামা মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই (দাঃবাঃ)।

শায়েখ চরমোনাইর মাহফিলকে ঘিরে বেশ কিছু প্রোগ্রাম হাতে নেন জেলা দায়িত্বশীলবৃন্দ।

তার মধ্যে বাদ আসর গাইবান্ধা শাপলা মেল সংলগ্ন আল কারীম কমপ্লেক্স এর নির্ধারিত স্থান পরিদর্শন এবং এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করে কমপ্লেক্সের জন্য সংক্ষিপ্তত দোয়া পরিচালনা করেন। এছাড়া বল্লমঝাড় হাফেজ মুহাম্মদ হবিবুর রহমানের নুরানী হাফেজী মাদ্রাসায় দোয়া আনুষ্ঠানে যোগদান করে সংক্ষিপ্ত আলোচনা করেন।

বাদ এশা গাইবান্ধা তুলসীহাট কাশিনাথ উচ্চ বিদ্যালয় মাঠে অস্থায়ী ক্যাম্পে গাইবান্ধা জেলা ইসলামী অ্যান্দোলন ও থানা দায়িত্বশীলদেরকে জরুরী তারবিয়ত দেন। এরপর কাশীনাথ উচ্চ বিদ্যালয় মাঠে প্রথান মেহমান হিসেবে উপস্থিত হাজার হাজার ধর্মপ্রাণ মুসমানদের উদ্দেশ্যে দীর্ঘ সময বয়ান পেশ করেন।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার বিশিষ্ট আলেমেদীন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত ওয়াজ মাহফিলে বাদ মাগরিব থেকে আরো নিছিহত পেশ করেন গাইবান্ধা জেলার কেন্দ্রীয় (বড়) মসজিদের খতীব মুফতি মাহমুদুল হাসান সাহেব, তুলসীহাট বাজার জামে মসজিদের খতীব মুফতি গোলাম আজম সাহেব ও দীন কায়েম সংগঠনের জেলা সভাপতি মাওলানা ইসমাঈল হোসাইন সাহেবসহ প্রমুখ ওলামায়ে কেরামগণ।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE