| |

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইশা ছাত্র আন্দোলন এর নতুন কমিটি গঠন

প্রকাশিতঃ ৫:৩৯ অপরাহ্ণ | জুলাই ০৭, ২০১৮

আল-আমিন, গাইবান্ধা (জেলা) প্রতিনিধি: গত বৃহস্পতিবার (৫ জুলাই) গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় ইসলামী আন্দোলন বাংলাদেশ গোবিন্দগঞ্জ থানা সভাপতি হাকিম মাওলানা মুহাঃ আকরাম হোসেনের সভাপতিত্বে কমিটি গঠন উপলক্ষে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা গোবিন্দগঞ্জ-৩ আসনে ইসলামী বাংলাদেশ মনোনীত হাতপাখা মার্কার এমপি প্রার্থী ও যুব আন্দোলন জেলা সভাপতি মুফতি তওহিদুল ইসলাম।

প্রধান অতিথির তার সংক্ষিপ্ত বক্তব্যে সরকারকে ছাত্রদের ন্যায্য দাবি মেনে নেয়ার আহবান জানান এবং ছাত্রলীগকে পাকিস্তানি হানাদার বাহিনীর আচরণ থেকে বিরত থেকে ছাত্রজনতার দাবি আদায়ের সংগ্রামে একাত্মতা প্রকাশ করার পরামর্শ দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদোশ গোবিন্দগঞ্জ থানা সেক্রেটারি মুহাঃ আনোয়ার হোসাইন, বামুক গোবিন্দগঞ্জ থানা প্রচার সম্পাদক হাফেজ মুহাঃ নুর নবী।

জেলা মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন গাইবান্ধা জেলা সভাপতি হাফেজ মুহাঃ ওয়ালি উল্লাহ, তিনি ছাত্র সমাজকে ইশা ছাত্র আন্দোলন ভুমিকা মুলক বক্তব্য শেষে গোবিন্দগঞ্জ থানার ইশা ছাত্র আন্দোলনের নতুন কমিটি নাম ঘোষণা করেন।

কমিটিতে সভাপতি মুহাঃ স্বাধীন, সহ-সভাপতি হাফেজ মুহাঃ আল-আমিন, সেক্রেটারি হাফেজ মুহাঃ পারভেজ মুশারফকে মনোনীত করে পুর্নাঙ্গ কমিটির নামের তালিকা প্রকাশ করে নতুন কমিটি দায়িত্বশীলদেরকে শপথ বাক্য পাঠ করান।

41Shares