| |

খুলনায় ইসলামী আন্দোলনের নেতার দোকান পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশিতঃ ৪:০৬ অপরাহ্ণ | ডিসেম্বর ০২, ২০১৭

শেখ নাসির, খুলনা সংবাদদাতাঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলার রুপসা উপজেলার ২নং আইচগাতী ইউনিয়নের প্রচার সম্পাদক মুহাম্মদ ইমাম হোসেনের দোকান আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার দিবাগত রাত (২ ডিসেম্বর) আনুমানিক তিনটা থেকে সাড়ে তিনটার দিকে কে বা কারা দোকানটিতে আগুন ধরিয়ে দেয়। এতে দোকানটি পুরোপুরি ধংস হয়ে যায়।

ইমাম হোসেন জানান, কাচারীঘাট সংলগ্ন তার একটি হোটেল রয়েছে যেখানে প্রতিদিন পরটা, পুরী এবং সিঙ্গারা বেচাকেনা করেন। প্রতিদিনের মতো শুক্রবার রাতে বেচাকেনা শেষে বাসায় চলে যান। আজ (শনিবার) সকালে লোকজনের কাছে খবর পেয়ে বাজারে গিয়ে দেখেন আগুনে পুরে ছাই হয়ে গেছে গেছে তার দোকান।

এ ঘটনা কে বা কারা করেছে এ বিষয়ে বাজারে নৈশপ্রহরী কিছু জানেন না বলে জানান।

এলাকার বাসিন্দা মিল্কী দেয়াড়া মসজিদের সভাপতি শেখ মোঃ আফজাল হোসেন জানান, ইমাম হোসেনের মতো একজন ভদ্র, শান্ত ছেলে এলাকায় কম। ওর কোনো শত্রু আছে কিনা আমার জানা নেই।

তিনি বলেন, দোকান পোড়ানোর পেছনে দুটি কারণ হতে পারে, সেটা হলো ওর দোকানে সবচেয়ে বেচাকেনা ভালো আর সব নামাজি লোক ওই দোকানে নাস্তা করে।

ক্ষতিগ্রস্থ ইমাম হোসেন রুপসা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। এই ঘটনায় ইসলামী আন্দোলন বাংলাদেশ, শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

 

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE