| |

খুলনায় ইসলামী আন্দোলনের নেতা আবু হোসেনের উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিতঃ ৮:৪২ অপরাহ্ণ | মে ১২, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনা জেলার রূপসা থানার দেয়াড়া গ্রামে ইসলামী আন্দোলনের নেতা ও মাছ ব্যবসায়ী মোঃ আবু হোসেনকে (৪৫) ভোর ৫টার দিকে লুট ও হত্যার চেষ্টা করে কাওছার (৪১) নামের এক সন্ত্রাসী।

শনিবার (১২ মে’১৮) ভোর ৫টার দিকে তিনি দেয়াড়া ফরেন মার্কেট রোড থেকে মাছ কিনতে যাবার পথে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসী কাওছার তার ওপর হামলা করে। দেয়াড়া স্কুলের দক্ষিণ পাশে ব্যবসায়ী আবু হোসেনের চিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে এসে সন্ত্রাসী কাওছারকে ধরে পুলিশের কাছে তুলে দেয় এবং রক্তাক্ত আবু হোসেনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ইসলামী আন্দোলন ৫নং ওয়ার্ড (দেয়াড়া) শাখার ছাত্র ও যুব বিষক সম্পাদক নাইমুল ইসলাম বলেন, তার মাথা, পেটে ও আঙুলে ধারালো ছুরির আঘাতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ঘটনাস্থল থেকে তাঁকে মুমূর্ষু অবস্থায় ৫নং ওয়ার্ডের প্রচার সম্পাদক আবুল কালাম, আমি এবং এলাকাবাসী মিলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। ঘটনা শুনে ৫নং ওয়ার্ডের অর্থ সম্পাদ জাহিদুল ইসলাম তাকে দেখতে ছুটে যান হাসপাতালে।

ইসলামী আন্দোলন আইচগাতী ইউনিয়ন শাখার সভাপতি জাহিদুর রহমান এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। এবং অতিসত্বর আবু হোসেনের উপর হামলাকারী সন্ত্রাসী কাওছারের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন তিনি।

9430Shares