| |

ক্লোজআপের পক্ষ থেকে অশ্লীলতা সহ্য করা হবে না : ইশা ছাত্র আন্দোলন

প্রকাশিতঃ ৪:৫৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০১৮

সম্প্রতি বহুজাতিক বাণিজ্যিক প্রতিষ্ঠান ইউনিলিভার কোম্পানীর পণ্য ক্লোজআপের পৃষ্ঠপোষকতায় দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে কাপলদের ফ্রি রিকসা ভ্রমণের আয়োজন করেছে বলে আমরা জেনেছি। এর মাধ্যমে মুসলিম অধ্যুষিত দেশে অশ্লীলতা এবং যৌনতাকে ছড়িয়ে দেয়ার এক ষড়যন্ত্র চলছে। আবহমান বাংলার চর্চিত সংস্কৃতিকে কলুষিত করার এই সাংস্কৃতিক আগ্রাসনের প্রতিবাদে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা প্রতিবাদ জানাচ্ছে।

ইতোমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তীব্র বিরোধীতায় কর্তৃপক্ষ ক্লোজআপের এই অপতৎপরতা বাতিল ঘোষণা করে। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের পক্ষ থেকে অন্যান্য বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষকেও সিদ্ধান্ত নেয়ার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি। অন্যথায় ইস্টইন্ডিয়া কোম্পানির মতো ইউনিলিভারকেও প্রতিহত করা হবে।

আজ (শনিবার) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি, সহ-সভাপতি এবং সেক্রেটারি জেনারেলের পক্ষ থেকে যৌথ বিবৃতির মাধ্যমে এ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, মুসলিম অধ্যুষিত দেশে মুসলমানদের তাহজিব তামাদ্দুন এর বিপরিত অশ্লীলতা কখনোই মেনে নেয়া হবে না। অনতিবিলম্বে এই সিদ্ধান্ত বাতিল করতে হবে। তা না হলে দেশের সচেতন ছাত্র-জনতাকে নিয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে, ইনশাআল্লাহ।

 

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE