| |

কিশোরগঞ্জ-৩ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থীর সাথে জয়কা ইউনিয়নের মতবিনিময় সভা

প্রকাশিতঃ ১১:৪৭ পূর্বাহ্ণ | নভেম্বর ১৯, ২০১৭

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ গতকাল শনিবার (১৮ নভেম্বর) করিমগঞ্জ থানাধীন জয়কা ইউনিয়ন নানশ্রী বাজারে ইসলামী আন্দোলন বাংলাদেশ করিমগঞ্জ- তাড়াইল আসনের সম্ভাব্য প্রার্থী হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদারের সাথে এলাকাবাসী ও সংগঠনের দায়িত্বশীলদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি করিমগঞ্জ উপজেলার ছদর হারেছ মিয়া, ইশা ছাত্র আন্দোলন করিমগঞ্জ উপজেলার সহ-সভাপতি হাফেজ আহমাদুল্লাহ বিন ফরিদ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বামুক জয়কা সভাপতি, ইসলামী আন্দোলন জয়কা সভাপতি, ইশা ছাত্র আন্দোলন জয়কা সভাপতি রেজাউল করীমসহ নেতৃবৃন্দ৷

আলোচনায় বক্তারা বলেন, জয়কা ইউনিয়ন থেকে আমরা আশ্বাস দিচ্ছি যে জয়কা ইউনিয়ন হবে ইসলামী আন্দোলনের ঘাটি। এখন থেকে ইনশাল্লাহ জয়কা ইউপি বাংলাদেশ মুজাহিদ কমিটি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইশা ছাত্র আন্দোলন, ইসলামী যুব আন্দোলন ও সহযোগী সকল সংগঠন ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

মাওলানা আলমগীর হোসাইন তালুকদার তার বক্তব্যে বলেন, পীর সাহেব চরমোনাই’র মিশন আজ সবার কাছে স্পষ্ট। ইসলামকে ক্ষমতায় আনতে ইসলামী আন্দোলন কাজ করে যাচ্ছে। আসুন সবার কানে কানে দাওয়াত পৌছে দেই, ইসলামকে ক্ষমতায় আনতে ইসলামী আন্দোলনের পতাকা তলে ঐক্যবদ্ধ হই।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE