| |

কিশোরগঞ্জে মাহে রমজানের স্বাগত র‍্যালী উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:২৯ অপরাহ্ণ | মে ০৮, ২০১৮

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে রমজানকে স্বাগত জানাতে ও রমজানে বেহায়পনা, দ্রুব্য মূল্যের উর্ধ্বগতি রোধে আগামী ১১ মে শুক্রবার আছরের নামাজের পর ঐতিহাসিক শহীদি মসজিদের সামনে থেকে র‍্যালী শহর প্রদক্ষিণ করবে। সেই লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সকল সহযোগী সংগঠনের দায়িত্বশীলদের নিয়ে এক প্রস্তুতি সভা আজ (মঙ্গলবার) অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার। তিনি বলেন, বিশ্বে ইসলামকে বিজয়ী করতে ইসলামী আন্দোলন কাজ করে যাচ্ছে। আমরা যদি নিজেদেরকে ইসলামের জন্য কুরবানী দিতে পারি তবে অচিরেই এইদেশে ইসলামী হুকুমতের পতাকা উড়বে। রমজানকে স্বাগত জানিয়ে র‍্যালীতে সবার সতস্ফূর্ত অংশ গ্রহণের আহবান জানান।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মাওলানা এমদাদুল্লাহ, সেক্রেটারী মহিউদ্দিন আজমী, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মোস্তফা কামাল, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা নোমান আহমেদ, সহ দফতর সম্পাদক আশরাফ আলী সোহান, সমাজকল্যাণ সম্পাদক রুকন উদ্দিন, ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা জাকির হোসাইন, ইশা ছাত্র আন্দোলন সহ-সভাপতি এমদাদুল্লাহ মাহবুব সহ সহযোগী সংগঠনের জেলা নেতৃবৃন্দ।

প্রস্তুতি সভায় সকল সহযোগী সংগঠনকে দিকনির্দেশনা প্রদান করা হয় এবং গণমানুষের কাছে রমজানের গুরুত্ব তুলে ধরার সর্বোচ্চ চেষ্টা চালানোর নির্দেশ প্রদান করেন জেলা আন্দোলন।

438Shares