| |

কারামুক্ত যুবনেতা মাওলানা আবু বকরকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিতঃ ৬:০৭ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০১৭

আইএবি নিউজ : মাওলানা আবু বকর। ইসলামী যুব আন্দোলন নেত্রকোণা জেলার প্রথম আহবায়ক এবং ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নেত্রকোণা জেলার সাবেক সহ-সভাপতি। রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় দীর্ঘ ৮ মাস কারারুদ্ধ থেকে গত ২৭ আগস্ট হাইকোর্ট থেকে জামিন পান। আইনী প্রক্রিয়া শেষে ২৯ আগস্ট শনিবার কাশিমপুর কারাগার থেকে বের হওয়ার মুহূর্তে ২য় দফায় জেলগেটে তাকে আবারো গ্রেফতার করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
আল্লাহর অশেষ মেহেরবানীতে আজ (সোমবার) দুপুরে তিনি সেখান থেকে মুক্তি পান।

যুবনেতা মাওলানা আবু বকরকে মুক্তিপ্রাপ্তির পর কেন্দ্রীয় কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে সংক্ষিপ্ত এক আয়োজনে তিনি তার অভিব্যাক্তি ব্যাক্ত করেন। পরে তাকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি আশরাফ আলী আকন, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আতাউর রহমান আরেফী, যুব আন্দোলন সভাপতি কেএম আতিকুর রহমান, সেক্রেটারী জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, দফতর সম্পাদক মুফতী রহমতুল্লাহ বিন হাবিব, ইশা ছাত্র আন্দোলন সভাপতি জি.এম. রুহুল আমীন, সহ-সভাপতি শেখ ফজলুল করিম মারুফ, সেক্রেটারী জেনারেল শেখ সাইফুল ইসলাম, ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য এডভোকেট হানিফ মিয়া প্রমুখ।

920Shares