| |

কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় হাতপাখা মার্কায় ভোট দিন : মাওলানা শোয়াইব

প্রকাশিতঃ ৮:১৩ অপরাহ্ণ | অক্টোবর ২১, ২০১৮

বাংলার কৃষক, শ্রমিক, আবাল, বৃদ্ধ তথা মুক্তিকামী জনতা স্বাধীনতার ৪৭ বছর পরেও সাম্য, ন্যায় বিচার থেকে বঞ্চিত। বর্তমানে বাংলাদেশে দারিদ্রের সংখ্যা ৩ কোটির উপরে। অথচ ঢোল পিটানো হচ্ছে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ। তাই এ অবস্থা থেকে জনগণের সার্বিক মুক্তি ও একটি  কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য আগামী নির্বাচনে হাতপাখা মার্কায় ভোট দিন। দেশে ন্যায় ও শান্তি প্রতিষ্ঠায় হাতপাখার বিকল্প নেই। কারণ নৌকা, ধান আর লাঙ্গল মানুষের মুক্তির আকাংখা পূরণ করতে ব্যর্থ হয়েছে। বরং তারা দেশের মানুষের রক্ত শোষে আঙুল ফুলে বটগাছ হয়েছে। হাতপাখাই হচ্ছে সর্বসাধারণের মুক্তির একমাত্র ঠিকানা।

আজ (২১ অক্টোবর) মরিচ্যা বাজারে গণসংযোগ ও প্রচারণার সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ তথা পীর সাহেব চরমোনাই মনোনীত কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) সংসদীয় আসনের সংসদ সদস্য প্রার্থী ও আন্দোলনের কক্সবাজার জেলা সেক্রেটারি জননেতা মাওঃ মোহাম্মদ শোয়াইব উপরোক্ত বক্তব্য রাখেন।

আসনটির ভৌগোলিক অবস্থান যেখান থেকে শুরু সেই মরিচ্যা বাজারে আজ জেলা, উপজেলাও ইউনিয়ন নেতৃবৃন্দকে সংঙ্গে নিয়ে জননেতা মোহাম্মদ শোয়াইব ব্যাপক প্রচারণা চালান। এসময় নেতা-কর্মী ও সর্বসাধারণের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

গণসংযোগের সময় হাতপাখার প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন আন্দোলনের জেলা জয়েন্ট সেক্রেটারি মাওঃ এআরএম ফরিদুল আলম, জেলা সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার, জেলা কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আব্দুর রউফ লাভলু, ইশাঃ ছাত্র আন্দোলনের জেলা সহ-সভাপতি মোহাম্মদ কাউসার, উখিয়া উপজেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারি মাওঃ জাহাঙ্গীর রফিক, বামুক উপজেলা সাধারণ সম্পাদক ক্বারি শিব্বির, যুব আন্দোলন উখিয়া উপজেলা সভাপতি সাইফুল্লাহ চৌধুরী, উপজেলা শ্রমিক আন্দোলন সভাপতি আলি আকবর, মাওঃ আবু নাছের, ইউনিয়ন সেক্রেটারি মাওঃ মোজাম্মেল,  জালিয়াপালং সেক্রেটারি মাওঃ নুরুল আমিন, মাওঃ ফরিদসহ নেতৃবৃন্দ।

767Shares