| |

কতিপয় নাস্তিক বেঈমান রোজার শিক্ষাকে ম্লান করে দিচ্ছে: অধ্যক্ষ ইউনুছ আহমাদ

প্রকাশিতঃ ৯:৫৯ অপরাহ্ণ | জুন ০৯, ২০১৭

আইএবি নিইউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, নাজাতের পয়গাম নিয়ে মাহে রমজান মুসলিম উম্মাহর দ্বারে এসেছিল। রমজানের মূল উদ্দেশ্য হলো তাকওয়া অর্জন করা। আর তাকওয়া বা আল্লাহভীতি অর্জনের মাধ্যমে ইসলামী সমাজ গঠনে সকলকে এগিয়ে আসা। কিন্তু রমজানের শিক্ষা আজ ম্লান হচ্ছে সর্বত্র। ৯২ ভাগ মুসলমানের দেশেও প্রকাশ্যে পানাহার ও অশ্লীলতার ছড়াছড়ির কারণে রমজানের শিক্ষা ম্লান করে দেয়া হচ্ছে। আবার রোজাদারের রোজা নষ্ট করতে কতিপয় ইসলামবিরোধী চক্র বিটিভিতে ১১ মিনিট আগে মাগরিবের আযান প্রচার করলেও এখন পর্যন্ত কেউ গ্রেফতার কিংবা শাস্তির মুখোমুখি হয়নি।

তিনি বলেন, সুফিয়া কামালের মত বেঈমান মুসলমানরা বলতে দ্বিধা করছে না “মূর্তি না থাকলে এদেশে মসজিদ ও থাকবে না” একথা বলার পর সরকার তাকে পুলিশী নিরাপত্তা দিয়ে ইসলামের বিরুদ্ধে বেশি করে বলার সুযোগ করে দিচ্ছে। এরচেয়ে দু:খজনক মুসলমানদের আর কি হতে পারে? তিনি নাস্তিক ও বাম-রাম মন্ত্রীদের মন্ত্রী পরিষদ থেকে বহিস্কারের দাবি জানান।

শুক্রবার (৯ জুন) বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত “শ্রমিকের অধিকার প্রতিষ্ঠায় সিয়ামের ভূমিকা” শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সংগঠনের সভাপতি আলহাজ্ব শিব্বির আহমদ সাব্বিরের সভাপতিত্বে এবং হাফেজ শাহাদাত হোসেন প্রধানিয়ার পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলনের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মুহাম্মদ খলিলুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম। বক্তব্য রাখেন পূর্ব সভাপতি মাওলানা আল আমিন সাইফী, উত্তর সভাপতি মোহাম্মদ ইমান উদ্দিন, পশ্চিম সভাপতি মাওলানা গোলাম কিবরিয়া।

প্রধান আলোচক অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন বলেন, রমজান মাস তাকওয়ার মাস, আল্লাহভীতি অর্জনের মাস, মুক্তির মাস, বিজয়ের মাস। তাই তাকওয়াপূর্ন সমাজ গঠনে সকলকে এগিয়ে আসতে হবে। তিনি মূর্তির সংস্কৃতি পরিহার করে একত্ববাদ প্রতিষ্ঠায় এগিয়ে আসার আহ্বান জানান।

1454Shares