| |

কটিয়াদীতে মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইসলামী আন্দোলনের বর্ণাঢ্য র‌্যালী

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ণ | মে ১৩, ২০১৮

জেলা সংবাদদাতাঃ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও মাহে রমজানকে স্বাগত জানিয়ে কিশোরগঞ্জের কটিয়াদীতে বণাট্য স্বাগত মিছিল হয়েছে। রবিবার বাদ আছর  কটিয়াদী সদর বাস স্যান্ড থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ কটিয়াদী উপজেলা শাখার উদ্যোগে মিছিল শুরু হয়। পরে মিছিলটি পৌর সসদরের প্রধান সড়ক সমুহ প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কটিয়াদী উপজেলা সভাপতি ও পীর সাহেব চরমোনাই মনোনীত কটিয়াদী-পাকুন্দিয়া আসনে এম.পি প্রার্থী  আলহাজ্ব মো. সালাহ্ উদ্দিন রুবেল, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, জেলা ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা মো. বরকত হোসাইন, মাওলানা জহিরুল হক, ইশা ছাত্র আন্দোলনের সাবেক উপজেলা সভাপতি মাওলানা আব্দুল কাদির বকুল সহ অনেকেই।

সমাবেশে বক্তারা বলেন, রমজান মাসে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে রাখতে হবে, যাতে মুসলিমদের সিয়াম সাধনায় বিঘ্ন সৃষ্টি না হয়। রমজান মাসে দিনের বেলা সকল প্রকার খাবারের হোটেল বন্ধ রাখতে হবে। এমনকি প্রকাশ্যে ধূমপান ও খাদ্যগ্রহণ থেকে বিরত রাখার জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ, সকল প্রকার বেহায়াপনা ও অশ্লীলতা বন্ধের দাবি জানান।

সমাবেশে অন্যন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের উপজেলা সাধারণ সম্পাদক মুন্তাজির শাহীন, শ্রমিক আন্দোলন সহ অন্যান্য সহযোগী সংগঠনের সদস্যবৃন্দ। পরে দোয়ার মাধ্যমে সমাপ্ত হয়।

0Shares