| |

কক্সবাজার পৌরসভা নির্বাচনে হাতপাখার মেয়র প্রার্থী মাওলানা জাহেদের ব্যাপক গণসংযোগ

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ণ | জুলাই ০৯, ২০১৮

বাজারঘাটা এলাকার সড়ককে দীর্ঘস্থায়ী ও পানিমুক্ত সড়ক সহ অত্র আশেপাশের এলাকাকে যানজট মুক্ত শহর উপহার দেওয়ার প্রতিশ্রুতি দেন হাত পাখা প্রতীকের মেয়র প্রার্থী মাওলানা জাহেদুর রহমান।

গতকাল (৮ জুলাই) ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত কক্সবাজার পৌরসভার হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী মাওলানা জাহেদুর রহমানের নির্বাচন পরিচালনা কমিটির পূর্ব নির্ধারিত কর্মসূচির আলোকে কক্সবাজার শহরের ৪নং ওয়ার্ডের পান বাজার সড়ক, নূর পাড়া, পেশকার পাড়া, উমিদিয়া মাদ্রাসা, বড় বাজার, ফায়ার সার্ভিসের সামনে রাস্তা সহ প্রত্যন্ত অঞ্চলে গণসংযোগ করেছেন। বড় বাজারে প্রচারণার সময় তিনি বিভিন্ন ব্যবসায়ী ভাইদের সাথে সৌজন্যে সাক্ষাৎ শেষে বলেন, বড় বাজার এই শহরের একটি ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ একটি জায়গা, অথচ যুগের পর যুগ গেলেও এই জায়গার রাস্তা কোন মেয়র-ই মেরামত করেনি। তিনি আশ্বাস দেন, আসন্ন নির্বাচনে মেয়র নির্বাচিত

হতে পারলে এই এলাকার শুধু রাস্তাঘাট নয়, বরং সমস্ত অবকাঠামো নতুন করে ঢেলে সাজিয়ে পর্যটন এই অঞ্চলকে আরো আকর্ষণীয় ও বাসযোগ্য করে গড়ে তুলবেন। মানুষের দুখ-দূর্দশা লাঘব করবেন।

এসময় তাঁর সাথে ছিলেন নূর পাড়ার মুরুব্বি জাতীয় শিক্ষক ফোরাম কক্সবাজার জেলা শাখার সভাপতি ডাঃ মুহাম্মদ আমিন, জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারি ও উখিয়া-টেকনাফের হাতপাখা প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা মুহাম্মদ শোয়াইব, হাতপাখার নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক বদিউল আলম সওদাগর, যুগ্ম আহবায়ক আব্দুর রউফ লাভলু, জেলা ইসলামী আন্দোলনের সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার, জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি হাবিব কন্ট্রাক্টর, জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হোসাইন মু. মোস্তাফিজুল হক, জেলা ইসলামী আন্দোলনের প্রচার সম্পাদক সেলিম উদ্দিন, নির্বাচন পরিচালনা কমিটির মিডিয়া প্রধান ও অর্থ সম্পাদক মুহাম্মদ সাজ্জাদ হোসাইন, জেলা ইশা ছাত্র আন্দোলনের সহ-সভাপতি মুহাম্মদ কাউসার সহ প্রমুখ দায়িত্বশীলবৃন্দ।

1840Shares