| |

ওমানের সোহার শাখায় ইসলামী আন্দোলনের কাউন্সিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৫৩ অপরাহ্ণ | নভেম্বর ২২, ২০১৭

মুরাদ হুসাইন, ওমান প্রতিনিধিঃ গত শুক্রবার (১৭ নভেম্বর) রাত ৯টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমান এর অন্তর্গত সোহার শহর শাখার কাউন্সিল অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি মাওলানা তৈয়ব এর সভাপতিত্বে ও মাওলানা ইলিয়াছ এর সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন সোহার শাখা উপদেষ্টা পরিষদের সদস্য হাফেজ মাওলানা রফিকুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি হাফেজ মাওলানা ইব্রাহীম চাদপুরী ও সাংগঠনিক সম্পাদক মাওলানা ইব্রাহীম খলীল ফেনবী।

বক্তারা বলেন, ইসলামী হুকুমত প্রতিষ্ঠার লক্ষে কর্মীদের দাওয়াত ও কাজ অব্যাহত রাখতে হবে এবং তা দোয়ার মাধ্যমে আল্লাহর দরবারে কবুল করিয়ে নিতে হবে। তারা আরো বলেন, ইসলামী বিপ্লবের জন্য ভ্রাতৃত্ব অপরিহার্য। যারা এ দ্বীনের প্রতি ঈমান আনবে এর জন্য সব কিছু ত্যাগ করবে এবং আন্দোলনে নিজের ধন-সম্পদ প্রাণ উৎসর্গ করবে, তাদের পারস্পারিক সম্পর্ক হবে নিশ্চিতরূপে বন্ধুত্ব ও ভালোবাসার সম্পর্ক (সূরা আনফাল)। “তাদের মধ্যে দুজন লোক থাকবে, যারা আল্লাহর জন্য পরস্পর কে ভালো বেসেছে, তার জন্য একত্রিত হয়েছে এবং তার খাতিরে বিচ্ছিন্ন হয়েছে” এরকম বন্ধুত্বের সম্পর্ক গড়ে না তুললে কাফেরদের সাংগাঠনিক ঐক্য এবং তাদের দলীয় শক্তির মোকাবেলায় ইসলামী বিপ্লবের আকাঙ্ক্ষা পূরণ হবেনা।

জেলা সভাপতি মাওঃ তৈয়ব ইসলামী আন্দোলনন বাংলাদেশ সোহার শহর শাখার নতুন ঘোষণা করেন।নবগঠিত কমিটির উপদেষ্টা পরিষদে মাওঃ তৈয়ব সাহেব, মাওঃ যোবায়ের ও জনাব হাজ্বী সিরাজুল ইসলাম সাহেব মনোনীত হন। এররপর ১৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে সভাপতি মাওঃ নোমান (আবু ত্বালহা), সহ-সভাপতি মাওঃ জসীম উদ্দিন, সেক্রেটারী মাওঃ ইলিয়াছ (আবু ত্বালহা), জয়েন্ট সেক্রেটারি হাঃ হোসাইন, সাংগঠনিক সম্পাদক হাঃ নেয়ামত উল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাঃ রফিকুল ইসলাম, দফতর সম্পাদক হাঃ মনির হোসাইন, অর্থ সম্পাদক সাইজ উদ্দিন প্রশিক্ষণ সম্পাদক মাওঃ ক্বাজী সাঈদুর রহমান, ছাত্র ও যুব বিঃ সম্পাদক হাঃ ইউনুছ, শিক্ষা ও সাংস্কৃতিক বিঃ সম্পাদক মাওঃ আঃ হান্নান, শ্রম বিঃ সম্পাদক হাঃ নূরুল আবছার, সমাজ কল্যাণ সম্পাদক জনাব আলাউদ্দিন, সদস্য মাওঃ আঃ হাই, সদস্য হাঃ নূর মোহাম্মাদ, হাঃ নাঈমুর রাহমান ও হাঃ ইব্রাহীম।

উক্ত অনুষ্ঠানে মনোমুগ্ধকর ইসলামী সংগীত পরিবেশন করেন জনপ্রিয় শিল্পী কাউছার মাহমুদ।

0Shares