| |

ওমানের সাহাম শাখায় ইসলামী আন্দোলনের মতবিনিময় সভা

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০১৮

মুরাদ হোসাইন, ওমান প্রতিনিধিঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমানস্থ সাহাম শাখার এক মতবিনিময় সভা শাখা সেক্রেটারি মাও. মীর হোসাইন মীরুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমান কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সেক্রেটারি মাও. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন সাংগঠনিক সম্পাদক মাও. ওবাইদুল করীম, সহকারী সেক্রেটারি মাও. সাইফুল ইসলাম।

সহ-সভাপতি মাও. রফিকের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন সোহার শাখার ভারপ্রাপ্ত সভাপতি হা. মাও. ইব্রাহীম ও শাখার অন্যান্য দায়িত্বশীলবৃন্দ।

প্রধান অতিথির আলোচনায় মাওলানা মিজানুর রহমান সাহেব বলেন, দুনিয়া মুখী রাজনীতি মানুষকে অপরাধপ্রবণ করে তুলে, আর আখেরাত মুখী রাজনীতি মানুষকে পরিশুদ্ধ করে। এই জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ রাষ্ট্র ও জনগণের পরিশুদ্ধতার লক্ষে আখেরাত মুখী রাজনীতি করে। ফলে এই রাজনীতিতে জলুম, দুর্নীতি, দুঃশাসনের কোন সুযোগ নেই। উন্নয়ন, শান্তি, নিরাপত্তা ও সার্বিক কল্যাণই এই রাজনীতির আসল সোপান।

বিশেষ অতিথির আলোচনায় মাও. ওবায়দুল করীম বলেন, কেয়ামতের ময়দানে যখন কোনো ছায়া থাকবে না আরশের ছায়া ব্যতীত তখন ৭ ধরনের মানুষ সেই ছায়ায় আশ্রয় পাবে, তাঁদের মাঝে প্রথমে যাঁদের নাম আসছে তাঁরা হলে আল ইমামুল আ’দেল (ন্যায় বিচারক) এই ন্যায় বিচার প্রতিষ্ঠা করে আমরা আরশের নিচে ছায়া পেতে চাই। মাও. সাইফুল ইসলাম আগামী ৭ ৮ ৯ মার্চ সবাইকে চরমোনাই মাহফিলের দাওয়াত দেন এবং আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে কাজ করার জন্য সাথীদের উদ্ভুদ্ধ করেন।

653Shares