| |

উন্নত ও সমৃদ্ধ নগরী গড়তে হাতপাখায় ভোট দিন : পীর সাহেব চরমোনাই

প্রকাশিতঃ ৮:২২ অপরাহ্ণ | জুন ২১, ২০১৮

ওমর ফারুক ভূঁইয়াঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহা. রেজাউল করীম পীরর সাহেব চরমোনাই আসন্ন গাজীপুর সিটি নির্বাচনে দলের মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব হাফেজ মাওলানা প্রিন্সিপাল মুহাম্মদ নাসির উদ্দীনের হাতপাখা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন।

পথসভায় তিনি বলেন, এই গাজীপুরে আমরা অনেক দলের পরিবর্তন দেখেছি কিন্ত মানুষের ভাগ্যের কোন পরিবর্তন হয় নাই। স্বার্থপর ও দূর্নীতিবাজ শাসকদের কারনে জনগণের দুর্ভোগ বেড়েই চলেছে। আমরা লক্ষ্য করেছি; গত নির্বাচনে নাগরিকদের ভোটে নির্বাচিত মেয়র এবং সরকারী দলের ভারপ্রাপ্ত মেয়র এই নগরী পরিচালনা করেছেন। কিন্ত তাদের দ্বারা এই নগরীর কাঙ্খিত উন্নয়ন হয়নি। বরং নগর বাসীর ভোগান্তি আরো বেড়েছে। এমনকি কোথাও কোথাও হালকা বৃষ্টিতেই রাস্তা-ঘাট তলিয়ে যায়, ভারি বৃষ্টি হলে গাড়ী চলাচল বন্ধ হয়ে যায়, পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা নেই, ময়লা-আবর্জনার দুর্গন্ধে রাস্তা দিয়ে হাঁটা-চলা খুবই কষ্টকর। আরো অনেক জনদুর্ভোগ এই নগরীতে বিরাজ করছে। বিশেষ করে মাদক, লোড-শেডিং, জলাবদ্ধতা, মশা, ময়লা-আবর্জনা, রাস্তা-ঘাটগুলো জনচলাচলহীন হয়ে পরা, ল্যাম্প পোষ্ট বিহীন মহাসড়ক ইত্যাদি। অতএব, এর থেকে পপরিত্রাণ পেতে, উন্নত ও সমৃদ্ধ নগরী গড়তে সৎ, যোগ্য ও খোদাভীরু নেতা, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী প্রিন্সিপাল মুহাম্মদ নাসির উদ্দিন-কে হাতপাখা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

বৃহস্পতিবার সকাল ১০টায় টঙ্গী বাজার বাস্ট্যান্ড থেকে প্রিন্সিপাল মুহাম্মদ নাসির উদ্দিন এর পক্ষে হাতপাখার গণসংযোগ ও পথসভা শুরু হয়ে, চেরাগ-আলী বাসস্ট্যান্ড, গাজীপুরা, বোর্ডবাজার, সাইনবোর্ড, মালেকের বাড়ি, ভোগরা বাইপাস বিশ্বরোড, চান্দনা চৌরাস্তা ও জয়দেবপুর বাসস্ট্যান্ড এলাকাসহ নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সর্বশেষ বিকাল ৪টায় কোনাবাড়ী বাসস্ট্যান্ডে এসে সংক্ষিপ্ত দোয়া’র মাধ্যমে এই নির্বাচনী প্রচারণা শেষ হয়।

এছাড়াও পীর সাহেব চরমোনাই ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত ৪৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনাব আব্দুল খালেক এর করাত মার্কার পক্ষে এরশাদনগর এলাকায় গণসংযোগ ও পথসভায় অংশগ্রহণ করেন।

পথসভায় আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, মাওলানা গাজী আতাউর রহমান, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ, সাবেক সভাপতি জি এম রুহুল আমিন, নগর আন্দোলনের সভাপতি আলহাজ্ব ফাইজ উদ্দিন, সেক্রেটারী মুফতি হুসাইন আহমদ, নগর যুব আন্দোলনের সহ-সভাপতি এইচ এম সাইদুর রহমান, জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা মঈন উদ্দিন আযাদী, নগর শ্রমিক আন্দোলনের সহ-সভাপতি মুহা. ইকবাল হোসেন হাওলাদার, নগর ছাত্র আন্দোলনের সভাপতি এস এম ওয়াহিদুল ইসলাম ও জেলা সভাপতি শেখ মুহা. মশিউর রহমান প্রমুখ।

1720Shares