| |

উজানীর পীর সাহেব সহ বিভিন্ন আলেমদের সাথে হাতপাখা প্রার্থীর সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ণ | আগস্ট ০৭, ২০১৮

চাঁদপুর প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর হযরত পীর সাহেব চরমোনাই মনোনীত চাঁদপুর-১ (কচুয়া) আসনের সংসদ সদস্য প্রার্থী মাওলানা যোবায়ের আহমাদ গত রবিবার (৫ আগস্ট) সকালে জামেয়া ইব্রাহীমিয়া উজানী মাদ্রাসায় গিয়ে উজানীর পীর সাহেব মাওলানা ফজলে এলাহী, মাওলানা আশেক এলাহী, উজানী মাদ্রাসার মুহতামিম মাওলানা মাহবুব এলাহী ও নাজেমে তা’লিমাত শাইখুল হাদীস আল্লামা আব্দুর রহমান এর সাথে সৌজন্যে সাক্ষাত করেন এবং তাদেরকে দলের হাতপাখা প্রতীক প্রদান করেন। এসময় তারা হাতপাখার প্রার্থী মাওলানা যোবায়ের আহমেদকে দোয়া করে দেন এবং নির্বাচনে কার্যক্রম নিয়ে বিভিন্ন পরামর্শ দেন।

এছাড়াও কচুয়া জামেয়া আহমাদিয়া কওমী মাদ্রাসার মুহতামিম আল্লামা আবু হানীফ, কচুয়া বাজার বড় মসজিদের খতিব, কচুয়া কওমী মাদ্রাসার নাজেমে তা’লিমাত মাওলানা ক্বারী মাহবুব সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সাথে সৌজন্যে সাক্ষাত করে দলীয় প্রতীক হাতপাখা বিতরণ করেন। এসময় তারা প্রার্থীর মাথায় হাত বুলিয়ে দোয়া করে দেন, সাথে সমর্থন ও দিকনির্দেশনাও দেন।

উল্লেখ্য যে, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ আসনে কচুয়া নির্বাচনী এলাকায় নির্বাচনের পুর্বপ্রস্ততি হিসেবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিদিন রুটিন করে সৌজন্য সাক্ষাত সহ মতবিনিময় করে যাচ্ছেন এই সংসদ সদস্য  প্রার্থী।

এসময় প্রার্থীর সাথে উপস্হিত ছিলেন মাওলানা ক্বারী তাজুল ইসলাম, গাজী গোলাপ শাহ মুহাঃ মুনিরুল ইসলাম, মুহাম্মদ ফারুক, মুসলিম দরবেশ, বাচ্চু মিয়া, কবির আহমাদ, আবুল হাছানাত সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

1629Shares