| |

ইসলামী শ্রমিক আন্দোলন যশোর জেলা উত্তরের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১:৩৯ অপরাহ্ণ | জানুয়ারি ১৪, ২০১৮

নাফিউল ইসলাম, শোর (জেলা) সংবাদদাতাঃ শুক্রবার (১২ জানুয়ারী) ইসলামী শ্রমিক আন্দোলন যশোর জেলার উদ্যোগে যশোর জেলা আইএবি কার্যালয়ে  জেলা সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন-এর সংগ্রামী কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক জননেতা ডাঃ মাওলানা কে.এম আল-আমিন এহসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন খুলনা বিভাগীয় শাখার সংগ্রামী সাংগঠনিক সম্পাদক জননেতা মোঃ ইদ্রিস আলী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,”বর্তমানে দেশের জনগণ তথা শ্রমিক শ্রেণীর মানুষের অবস্থা অত্যন্ত নাজুক। আজ শ্রমিকরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। শ্রমিক শ্রেণীকে ক্ষমতায় ওঠার ঢাল হিসেবে ব্যাবহার করলেও সকল সরকারই শ্রমিকদের ন্যায্য অধিকার দিতে ব্যর্থ হয়েছে। আমরা বিশ্বাস করি, ইসলামী শ্রমনীতি বাস্তবায়ন ছাড়া কখনই শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন সম্ভব নয়। আর এই শ্রমনীতি বাস্তবায়নের জন্যই ইসলামী শ্রমিক অান্দোলন কাজ করে যাচ্ছে।”

আলোচনা শেষে প্রধান অতিথি আলহাজ্ব মোঃ আবুল বাশারকে আহ্বায়ক, মাওলানা মোঃ আল-আমিনকে যুগ্ম আহ্বায়ক ও প্রভাষক মোঃ ইউনুস আহমদকে সদস্য সচিব করে যশোর জেলা উত্তর কমিটির নাম ঘোষণা করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলা শাখার উপদেষ্টা সচিব অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আব্দুল হালিম, সভাপতি মিয়া মোঃ আব্দুল হালিম, সহ-সভাপতি মাওলানা শুয়াইব হোসেন, সেক্রেটারি আলহাজ্ব এইচ এম মহাসিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা হাসানুর রহমান এজাজী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার সভাপতি খাইরুল বাশার, সহ-সভাপতি খালিদুর রহমান, সাধারণ সম্পাদক নাফিউল ইসলাম সহ জেলার বিভিন্ন স্তরের শ্রমিকনেতা।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE