| |

ইসলামী যুব আন্দোলন মুন্সীগঞ্জ জেলার ১ম যুব সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:২৭ পূর্বাহ্ণ | মে ২০, ২০১৭

স্টাফ রিপোর্টার : ১৮ মে বৃহস্পতিবার বিকাল ৩টায় গাজী রফিকুল ইসলামের সভাপতিত্বে ও হাফেজ কবির হোসেনের সঞ্চালনায় ইসলামী যুব আন্দোলন মুন্সীগঞ্জ জেলা শাখার ১ম যুব সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ এছহাক মুহাম্মদ আবুল খায়ের।

প্রধান বক্তা ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি, সাবেক ছাত্রনেতা কেএম আতিকুর রহমান। এছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সীগঞ্জ জেলার সভাপতি মাওলানা সোহরাব হোসাইন ফারুকী ও সেক্রেটারি হাফেজ শাহাদাত হোসেন সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

কেন্দ্রীয় সভাপতি কেএম আতিকুর রহমান, অর্থ সম্পাদক এ আর খান ও সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) মাওলানা আল আমিন খলিফা মুন্সীগঞ্জের সন্তান হওয়ায় বিদায়ী কমিটির পক্ষ থেকে উঞ্চ সংবর্ধনা ও সম্মাননা উপহার গ্রহণ করেন।

প্রধান বক্তার আলোচনা শেষে জেলার বিগত আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০১৭-২০১৯ সেশনের জন্য গাজী রফিকুল ইসলাম বাদলকে সভাপতি, মুফতি সানাউল্লাহ ফরাজিকে সহ-সভাপতি ও হাফেজ মুহাম্মাদ কবির হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

প্রধান অতিথি মুফতি আবুল খায়ের নতুন কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান ও দোয়া মুনাজাত পরিচালনা করেন।

402Shares