| |

ইসলামী যুব আন্দোলন টঙ্গীর ওয়ার্ডের সহ-সভাপতি জাহিদুল ইসলাম আর নেই

প্রকাশিতঃ ১০:২৭ অপরাহ্ণ | ডিসেম্বর ০১, ২০১৭

তৈয়বুর রহমান, গাজীপুর (জেলা) সংবাদদাতাঃ ইসলামী যুব আন্দোলন টঙ্গী থানা শাখার আওতাধীন ৫৩নং ওয়ার্ডের সহ-সভাপতি জাহিদুল ইসলাম গতকাল ৩০ নভেম্বর’১৭ বৃহস্পতিবার হৃদপিন্ডের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন।

মরহুমের মৃত্যূতে ইসলামী আন্দোলন বাংলাদেশ টঙ্গী থানা শাখার সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ জাকির হোসেন হাওলাদার ও সেক্রেটারী এইচ.এম তৈয়বুর রহমান এক যৌথ বিবৃতিতে শোক প্রকাশ করেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে যুবনেতা জাহিদের মৃত্যুতে যুব আন্দোলন টঙ্গী থানা শাখার পক্ষ থেকেও পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করা হয় এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। মরহুমের মৃত্যূর খবর পেয়ে থানা যুব আন্দোলন এর নেতৃবৃন্দ মরহুমের বাসভবনে ছুটে যান এবং সার্বিক খোজ খবর নেন।

যুবনেতা জাহিদ গত ২৬, ২৭ ও ২৮ নভেম্বর’১৭ অনুষ্ঠিত চরমোনাইর বার্ষিক মাহফিলে অংশগ্রহণ করেন। মাহফিল থেকে ফিরে পরম করুনাময় আল্লাহর ডাকে সাড়াদিয়ে পরপারে চলে জান।

আজ ১ ডিসেম্বর’১৭ রোজ শুক্রবার দেওড়া ফকির মার্কেট সংলগ্ন মাঠে মরহুমের জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

জানাজায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশক টঙ্গী থানা শাখার সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ জাকির হোসেন হাওলাদার, ইসলামী যুব আন্দোলন টঙ্গী থানা শাখার সহ-সভাপতি মোহাম্মদ সাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক শামীম বিন শাহ আলম, প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আশরাফুল আলম, ইশা ছাত্র আন্দোলন টঙ্গী থানা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম সহ অন্যান্য দায়িত্বশীলগণ।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE