| |

ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগরের মাসিক বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ণ | অক্টোবর ১২, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ শুক্রবার (১২ অক্টোবর) রাত ৮টায় ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগরের মাসিক বৈঠক নগর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

নগর সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক মো: ইমরান হোসেন মিয়ার পরিচালনায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের দাবিতে গত ৫ অক্টোবর রাজধানী ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানে বিশাল সমাবেশ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ। সমাবেশ থেকে দলের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) সরকারের প্রতি ১০ দাবি পেশ করেন এবং এ দাবি আদায়ে ৩ দফা কর্মসূচি ঘোষণা করেন। সেই ঘোষণা মোতাবেক আগামী ১৪ অক্টোবর বিকাল ৩টায় খুলনা নিউ মার্কেট সংলগ্ন বায়তুন নুর মসজিদ কমপ্লেক্স এর সামনে থেকে বিশাল মিছিল ও বেলা ১১টায় জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করার উদ্যোগ নিয়েছে।

বাংলাদেশের সকল শ্রেণী পেশার মানুষের আজ একটি দাবি তা হলো অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় নির্বাচন, তাই এ দাবি আদায়ে সবাইকে আগামী ১৪ তারিখের মিছিল সফল করার আহবান ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ এবং কেন্দ্রীয় সার্কুলার এর আলোকে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের পর বৈঠকের সমাপ্তি হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি আলহাজ আবুল কাসেম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হক তানভীর, সাংগঠনিক সম্পাদক এইচ এম জুনায়েদ মাহমুদ, দপ্তর সম্পাদক আব্দুর রশিদ, প্রচার সম্পাদক গাজী ফেরদৌস সুমন, প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান, মাওলানা ফরিদ উদ্দিন আজহার, মোঃ শিমুল ব্যাপারী, মোঃ বাকি বিল্লাহ, মোঃ জাহাঙ্গীর হোসেন, হাফেজ মো: হাসান প্রমুখ নেতৃবৃন্দ।

52Shares