| |

ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগরের বৃক্ষরোপণ কর্মসূচী পালন

প্রকাশিতঃ ৭:৩৯ পূর্বাহ্ণ | আগস্ট ১০, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ বৃহস্পতিবার (৯ আগস্ট) বেলা ১২:৩০ মিনিটে ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর এর উদ্যোগে পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ে পরিবেশ বান্ধব বৃক্ষ রোপণ করা হয়। এই কর্মসূচী উদ্বোধন করেন ইসলামী যুব আন্দোলন এর কেন্দ্রীয় মানবাধিকার সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেন।

এসময় তিনি সাংবাদিকদের জানান ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী এই বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন হলো, একই ভাবে সারা দেশের প্রতিটি জেলা শহর ও উপজেলা পর্যায়েও এই কর্মসূচী পালন করা হচ্ছে। তিনি বলেন ইসলামী যুব আন্দোলন গত ২৮ জুলাই ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে মাত্র ২ বছর সংগঠনের বয়স হলেও ইতিমধ্যে দেশের অধিকাংশ যুবসমাজের কাছেই ইসলামী যুব আন্দোলন একটি পরিচিত নাম। এর প্রধান কারন হিসেবে তিনি বলেন, ইসলামী যুব আন্দোলন শুরু থেকেই ব্যতিক্রম একটি গতি নিয়ে বিভিন্ন বিষয় নিয়ে কাজ করে যাচ্ছে, পরিবেশ দুষন মোকাবেলায় পরিবেশ বান্ধব কর্মসূচি প্রনয়ন, সন্ত্রাস ও চাঁদাবাজির বিরুদ্ধে সামাজিক কর্মসুচি বিশেষ করে মাদকের ভয়াল ছোবল থেকে বাংলাদেশের যুব সমাজকে রক্ষা করতে মাদক বিরোধী সেমিনার, প্রচারণা সর্বোপরি ইসলামী আদর্শ প্রচারের মাধ্যমে যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধ ও আদর্শ চরিত্র গঠনের মাধ্যমে একটি সুন্দর ও সোনালী দেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে চলছে ইসলামী যুব আন্দোলন।

এসময় আরো উপস্থিত ছিলেন নগর সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক এইচ এম জুনাইদ মাহমুদ, সমাজকল্যাণ সম্পাদক মোঃ ইনছান আলী, উপ সম্পাদক হাফেজ মোঃ হাসান, হাফেজ মোঃ আরিফ বিল্লাহ ও মোঃ নাসিব প্রমুখ নেতৃবৃন্দ।

270Shares