| |

ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলার ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ণ | মে ২৬, ২০১৮

শুক্রবার (৮ রমজান) ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে পুরান থানা মাছরাঙ্গা রেস্টুরেন্টে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা সভাপতি মুফতি বরকত হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি ও পীর সাহেব চরমোনাই মনোনীত কিশোরগঞ্জ-৩ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী হাঃ মাওঃ আলমগীর হোসাইন তালুকদার। প্রধান বক্তা ছিলেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির উপসম্পাদক যুব নেতা মাওঃ নোমান আহমদ।

বিশেষ অতিথিবৃন্দ ছিলেন যথাক্রমে-মুহতারাম উস্তাযুল আসাতেযা আল জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ এর প্রধান মুফতি, মুফতি ওমর আহমদ, আল জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ এর হাদিস গবেষণা বিভাগের প্রধান, মুফতি সুহাইল আহমদ, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি ছাত্র নেতা জোবায়ের আহমদ। এছাড়া আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দ এবং যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা নেতৃবৃন্দসহ বিভিন্ন থানা ও ইউনিয়ন দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তাগণ বলেন, মাহে রমজান সংযমের মাস, সংগ্রামের মাস, কুরআন নাযিলের মাস। এমাসেই কুরআনকে প্রতিষ্ঠা করার সর্বোচ্চ সংগ্রাম করতে হবে। মুসলমান তার খেলাফত ব্যবস্থা হারিয়ে ইসলাম যে জীবনের সর্বাঙ্গীন ধর্ম তা ভূলে গিয়েছে, এটাই মুসলমানদের লাঞ্চনার সবচেয়ে বড় কারণ, তাই ইসলামী নেতৃবৃন্দকে উত্তম আদর্শের অধিকারী হয়ে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে আবারও হারানো ঐতিহ্য ও ইসলামী শাসনব্যবস্থা ফিরিয়ে আনতে হবে। এজন্য যুব সমাজকে মূখ্য ভূমিকা পালন করতে হবে। পরে দেশ ও জাতির কল্যাণ এবং বিশ্ব শান্তি কামনায় মুনাজাত করা হয়।

280Shares