| |

ইসলামী বিপ্লবে আর্দশ যুব সমাজকে নেতৃত্ব দিতে হবে : ইসলামী যুব আন্দোলন

প্রকাশিতঃ ৭:৩৭ পূর্বাহ্ণ | মার্চ ০৩, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য মুফতী দেলোয়ার হোসেন সাকী বলেন, গোটা দেশে খুন, ধর্ষণ, সন্ত্রাস, হানাহানি, চাদাবাজি, বেকারত্ব, বেইনসাফ, লুটতরাজ ও দখলদারিত্ব সমগ্র জাতিকে গ্রাস করে ফেলেছে। সঠিক ঈমান-আক্বীদা নিয়ে বেচে থাকার সুযোগ পর্যন্ত নাই। এই কি ছিল আমাদের স্বাধীনতার স্বপ্ন? এই কি লাখো শহীদের আত্নদানের প্রতিদান? স্বাধীনতার পরবর্তী অনেকবার ক্ষমতার হাত বদল হয়েছে। যারা ক্ষমতায় ছিলেন, তারা সকলেই শান্তি প্রতিষ্ঠিতার কথা বলে, জনগণের সামগ্রিক মুক্তির কথা বলে ক্ষমতা গ্রহণ করেছে। কিন্তু কেউ কাঙ্খিত শান্তি প্রতিষ্ঠা করতে পারেনি। কেউ মজলুম মানবতার মুক্তি দিতে পারেনি। তাই কাঙ্খিত মুক্তি আর শান্তির জন্য একটি ইসলামী বিপ্লব করতে হবে। আর  যুব সমাজকে তার নেতৃত্ব গ্রহন করতে হবে।

ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন যাত্রাবাড়ী থানা শাখার সভাপতি মাওলানা ওবায়দুল্লাহ এর সভাপত্বিতে শুক্রবার (২ মার্চ) সকাল ১০টায় রায়েরবাগ কারীমিয়া মিলনায়তনে অনুষ্ঠিত নবাগত সদস্য সম্মেলন প্রধান অতিথিরর বক্ত্য তিনি উপরোক্ত কথা বলেন।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণেরর সভাপতি মুফতী মানসুর আহমদ সাকী। বিশেষ বক্তা ছিলেন নগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শফিকুল ইসলাম।

বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন যাত্রাবাড়ী থানার সভাপতি আলহাজ্ব ইসমাঈল হোসেন, শ্রমিক আন্দোলের সভাপতি মুহাম্মদ রমজাম আলী, থানা যুব নেতা কে এম নাসির উদ্দীন, নাওলানা নেয়মতুল্লাহ, মুফতী শরিফুল ইসলাম, মুজাহিদ প্রমুখ।

400Shares