| |

ইসলামী আন্দোলন সোনারগাঁ থানার পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৬:৫৮ পূর্বাহ্ণ | অক্টোবর ১৪, ২০১৮

তাজউদ্দীন আহমাদ, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি: শনিবার (১১ই অক্টোবর’১৮) সকাল ১০টায় ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ সোনারগাঁ থানা শাখার উদ্যোগে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। পরিচিতি সভায় সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন সোনারগাঁ থানা শাখার সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ নুরুল আমীন খাঁন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন নাঃগঞ্জ জেলার সভাপতি হযরত মাওলানা আনোয়ার হোসেন জিহাদী। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত নারায়ণগঞ্জ-৩ হাতপাখা মার্কার সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব হযরত মাওলানা সানাউল্লাহ নূরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন না:গঞ্জ জেলার সেক্রেটারি হযরত মাওলানা শাহ আলম কাঁচপুরী। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কুরাআন শিক্ষা বোর্ড সোনারগাঁ থানার সভাপতি, জনাব আলহাজ্ব হযরত মাওলানা শাহ-আলম সিদ্দিকী।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, সন্ত্রাস, দুর্নীতি, ঘুষ ও চাদাঁবাজমুক্ত অাদর্শ সমাজ গড়তে হলে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিকল্প নেই। তাই এই জাহেলি সমাজ ভেঙে নতুন সমাজ গড়তে হাতপাখা মার্কার দাওয়াত প্রতি ঘরে ঘরে পৌঁছৈ দিতে হবে। তিনি আগামী আজ (রবিবার) ইসলামী আন্দোলন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পেশ করার দাওয়াত দিয়ে তার আলোচনা শেষ করেন।

প্রধান মেহমান তার আলোচনায় বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কোন তাগুতি শক্তি ভয় করেনা। পেশিশক্তি বা তাগুতি শক্তি ব্যবহার করে এবং অাদর্শ বিসর্জন দিয়ে ক্ষমতা অর্জন করা যায় কিন্তু মানুষের ভালোবাসা পাওয়া যায়না। তাই মরহুম শায়েখ (র.) এবং বর্তমান শায়খদ্বয় বারবার বলে থাকেন আমরা অদর্শের রাজনীতি করি ক্ষমতার রাজনীতি করিনা। তিনি হাতপাখা মার্কার দাওয়াত প্রত্যক মানুষের কাছে পৌঁছে দেওয়ার আহবান করেন।

পরিচিতি সভায় আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার যুব আন্দোলন সভাপতি জনাব মুহাঃ সাইফুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সোনারগাঁ থানার দায়িত্বশীল সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

0Shares