| |

ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমানস্থ বুহাসান শাখা দায়িত্বশীল তারবিয়ত অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৩:১৪ অপরাহ্ণ | ডিসেম্বর ০৬, ২০১৭

মুরাদ হুসাইন, ওমান প্রতিনিধিঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমানস্থ বুহাসান শাখা কর্তৃক গত শুক্রবার (১ ডিসেম্বর) দায়িত্বশীল তারবিয়ত অনুষ্ঠিত হয়। মাওলানা হুসাইন আহাম্মদ এর সভাপতিত্বে শুরু হয় অনুষ্ঠান কার্যক্রম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএবি ওমানস্থ বুহাসান শাখার মাননীয় উপদেষ্টা মুহিবুল্লাহ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুহাসান বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ আল মামুন, বুহাসান শাখার উপদেষ্টা জনাব মাওলানা নুরুল হুদা, উপদেষ্টা মাওলানা আব্দুর রহীম সাহেব। 

তারবিয়ত প্রদান করেন বুহাসান শাখা সেক্রেটারি হাঃ ওবাইদ ও জয়েন্ট সেক্রেটারি জনাব গিয়াস উদ্দিন। বক্তারা বলেন, ইসলামী আন্দোলন শুধু নিজে করলেই হবেনা, নিজের পরিবার পরিজন, আত্মিয় সজন ও বন্ধু মহলের কাছে ইসলামী হুকুমতের গুরুত্ব, প্রয়োজনীয়তা ও ফজিলত তুলে ধরতে হবে। তাদেরকেও নিয়মিত তা’লিম তারবিয়ত দিয়ে সংগঠন মুখী করতে হবে। 

বক্তারা আরো বলেন, আলাহর জমীনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার জন্য সকল কর্মীদেরকে রাসুল সাঃ এর আদর্শের সৈনিক হয়ে সাহাবাদের অনুসৃত পথে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বাধীন ইসলামী আন্দোলন বাংলাদেশকে রাষ্ট্রীয় ক্ষমতায় প্রতিষ্ঠিত করতে সবাইকে জান মাল ও সময়ের কুরবানি দিতে হবে। 

প্রধান অতিথি জনাব মুহিবুল্লাহ সাহেব তার আলোচনায় পবিত্র সিরাতুন্নবী সাঃ মাহফিল এর প্রস্তুতিমুলক পরামর্শ ও বিশেষ দিক নির্দেশনা প্রদান করেন। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উক্ত শাখা সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মুরাদ হুসাইন, মোশারফ হুসাইন, মাওলানা মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, তাজুল ইসলাম, হাঃ মাসুদ আলম, মিযানুর রহমান, আমীর হোসেন ও মুহাম্মদ মুস্তফা প্রমুখ।

278Shares