| |

ইসলামী আন্দোলন পটুয়াখালী জেলা সভাপতির মেজো ভাইয়ের ইন্তেকাল

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০১৮

মাহদী আল হাসান, পটুয়াখালী (জেলা) সংবাদদাতাঃ গতকাল রাত আনুমানিক ১১:৩০ মিনিটে ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা হাবিবুর রহমান এর মেজো ভাই, সাবেক খাপরাভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মুহাম্মাদ খলিল হাওলাদার কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন, ইন্নালিল্লাহি ও ইন্না-ইলাইহি রাজিউন। মরহুমের জানাযার নামায আজ বাদ আসর মহিপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত যানাজায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোল বাংলাদেশ পটুয়াখালী জেলা সহ-সভাপতি মাওলানা মাহবুবুর রহমান, সেক্রেটারী আর.আই.এম. আহিদুজ্জামান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুহা. আবুল বাশার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ক্বারী মাসুম বিল্লাহ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক হফেজ মুহা. নাসির উদ্দিন, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোশারাফ হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন পটুয়াখালী জেলা সভাপতি মুহা: মুস্তাফিজুর রহমান, বাংলাদেশ মুজাহিদ কমিটি পটুয়াখালী জেলা সেক্রেটারি মাওলানা হেদায়েতুল্লাহ জিহাদী, ইসলামী যুব আন্দোলন পটুয়াখালী জেলা সহ-সভাপতি মুহা. আবু জাফর জসিম উদ্দীন, ইশা ছাত্র আন্দোলন পটুয়াখালী জেলা সহ-সভাপতি ইলিয়াস আহমাদ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী শ্রমিক আন্দোলন, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন  কলাপাড়া উপজেলা ও মহিপুর থানা ও বিভিন্ন ইউনিয়ন শাখার দায়িত্বশীল, সদস্য ও কর্মীবৃন্দ।

0Shares