| |

ইসলামী আন্দোলন ডালবুগঞ্জ ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

প্রকাশিতঃ ৯:৫১ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৮

মাহদী আল হাসান, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর মহিপুর থানার ডালবুগঞ্জ ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর দ্বি-বার্ষিক সম্মেলন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

আজ বুধবার (১১জুলাই) বেলা ১১টায় শাখা সভাপতি আলহাজ্ব হযরত মাওঃ হেদায়েত উল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব হাফেজ মোঃ জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে আব্দুল মালেক মাস্টার বাড়ির জামে মসজিদে এই সম্মেলন শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর (পীর সাহেব চরমোনাই) মনোনীত পটুয়াখালী-৪ আসনের হাতপাখা প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সংগ্রামী সভাপতি জননেতা আলহাজ্ব মুফতি হাবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মহিপুর থানা শাখার সভাপতি আলহাজ্ব মোঃ মোসলেম মুসুল্লি মুসা।

সম্মেলন শেষে প্রধান অতিথির অনুমতিক্রমে বিশেষ অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশ ডালবুগঞ্জ ইউনিয়ন শাখার পূর্ববর্তী কমিটির বিলুপ্তি করে নতুন সেশনে মোঃ শাহজাহান ফকিরকে সভাপতি, হাফেজ মোঃ জাহাঙ্গীর হোসেনকে সাধারণ সম্পাদক ও মোঃ আব্দুর রব হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে শপথবাক্য পাঠ করান।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুজাহিদ কমিটি ডালবুগঞ্জ ইউনিয়ন শাখার সদর মোঃ আব্দুল মালেক মাস্টার (অবঃ), ইশা ছাত্র আন্দোলন ডালবুগঞ্জ ইউনিয়ন শাখার সংগ্রামী সভাপতি এইচ.এম আল আমিন, সাধারণ সম্পাদক তরুণ কবি ও সাংবাদিক মাইনুদ্দিন আল আতিক, অর্থ-সম্পাদক মুহাম্মদ সাইদুল হক ও প্রচার-প্রকাশনা সম্পাদক মোঃ রেজাউল করিম।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন শাখা ও ওয়ার্ড শাখার বাংলাদেশ মুজাহিদ কমিটি, ইসলামী আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগণ।

0Shares