| |

ইসলামী আন্দোলন ওমান কেন্দ্রীয় শাখার আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৪:৪৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০১৭

ওমান থেকে মিজান রহমান : ইসলামী আন্দোলন বাংলাদেশ ওমান কেন্দ্রীয় কমিটির আয়োজনে রাজধানী মাস্কাটে গত ৬ সেপ্টেম্বর বুধবার অনুষ্ঠিত হলো ঈদ পুনর্মিলনী সম্মেলন। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা এরফানুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে ওমানের প্রায় সবগুলো শাখার দায়ীত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন।

ওমান কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি ও জয়েন্ট সেক্রেটারির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিভিন্ন শাখার দায়ীত্বশীলগণ নিজ নিজ শাখার কার্যক্রম সম্পর্কে বিশদ রিপোর্ট প্রদান করেন।

সম্মেলনে বক্তব্য রাখেন মুফতী মুহাম্মদ হোসাইন আশরাফী,আলহাজ্ব ইউসূফ মোল্লা, মীর হোসাইন মীরু, মুহাম্মদ মিজানুর রহমান, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা আইয়ুব, হাফেজ আবদুল্লাহ, মাওলানা ইব্রাহীম প্রমুখ।

নেতৃবৃন্দ মিয়ানমার ইস্যুর স্থায়ী সমাধানের জন্য বাংলাদেশসহ বিশ্ব নেতাদের নিকট জোর দাবি জানান। মাজলুম রোহিঙ্গা মুসলমানদের জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর হযরত পীর সাহেব চরমোনাইর নির্দেশে অব্যাহত ত্রাণ কার্যক্রম পরিচালনা করায় আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দের ভূয়সী প্রশংসা করেন এবং দেশের বন্যা দূর্গত ও মাজলুম রোহিঙ্গা মুসলমানদের জন্য সাহায্য পাঠানোর প্রত্যয় ব্যক্ত করেন।

128Shares