| |

ইশা ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৪:৩৯ পূর্বাহ্ণ | জুন ০২, ২০১৮

রহমত, মাগফিরাত ও নাজাতের পয়গাম নিয়ে রমজান আসে আমাদের মাঝে। রমজানে তাকওয়া অর্জনের উত্তম সময়। ব্যক্তিজীবনে তাকওয়া অর্জনের পাশাপাশি সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সেটার অনুসরণ বাঞ্ছনীয়। জবাবদিহীতার ভয় না থাকার ফলে আজ সমাজে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, চুরি, ধর্ষণ ইত্যাদি অনৈতিক কাজের সয়লাব। সু-শিক্ষার আলো না থাকার ফলে আজ ছাত্র ও যুবসমাজ মাদকাসক্ত হয়ে নিজের জীবনকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছে। ইসলামী শিক্ষা বাস্তবায়ন থাকলে এর কুফল ও ভয়ংকর পরিণতি সম্পর্কে অবগত হওয়ার ফলে কেউ মাদক গ্রহণ করার সাহস পেত না। সুতরাং ইসলামী শিক্ষা ব্যবস্থা-ই পারে মাদকমুক্ত সমাজ গড়তে।

শুক্রবার (১ জুন) বিকাল ৪টায় রাজধানীর কদমতলী কারীমিয়া কওমী মাদরাসা মিলনায়তনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যোগে আয়োজিত থানা সভাপতি শেখ মুহা. জহিরুল ইসলামের সভাপতিত্বে ও মুহা. শাহিন আদনান-এর সঞ্চালনায় মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ উপর্যুক্ত কথা বলেন। ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি মুহা. শিব্বির আহমাদ। বিশেষ বক্তার হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মুহা. বিল্লাল হোসেন।

প্রধান বক্তা শিব্বির আহমাদ তার বক্তব্যে বলেন, “সাহাবাদের অনুসরণ ইশা ছাত্র আন্দোলন” এই শ্লোগানকে ধারণ করে মাহে রমজানে তাকওয়া অর্জনের পাশাপাশি ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে সকলকে ঝাপিয়ে পড়তে হবে।

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানার সহ-সভাপতি মুহা. শরিফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক মুহা. মিল্লাত হোসেন, অর্থ সম্পাদক খান শামিম, স্কুল বি. সম্পাদক মুহা. খালেদ সাইফুল্লাহ সানভীরসহ বিভিন্ন ওয়ার্ড শাখার দায়িত্বশীল ও সাবেক নেতৃবৃন্দ।

47Shares