| |

ইশা ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার কর্মী সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ণ | জানুয়ারি ১৩, ২০১৮

নাফিউল ইসলাম, যশোর (জেলা) সংবাদদাতাঃ গতকাল শুক্রবার (১২ জানুয়ারী) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার উদ্যোগে যশোর জেলা আইএবি কার্যালয়ে শাখা সভাপতি খাইরুল বাশার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নাফিউল ইসলাম-এর পরিচালনায় “কর্মী সভা” অনুষ্ঠিত হয়।

কর্মী সভায় সভাপতি তাঁর বক্তব্যে বলেন, “দেশে ছাত্র রাজনীতির নামে পরিচালিত সংগঠনগুলো ছাত্র রাজনীতি করে নানাভাবে কুলষিত করছে। টেন্ডারবাজি, চাদাবাজি, অস্ত্রের মোহড়া ইত্যাদি যেন ছাত্ররাজনীতির অবিচ্ছেদ্য অংশ। আজ ছাত্র রাজনীতি ছাত্রদের কল্যাণে নয়। জাতি এ সমস্যা থেকে মুক্তি চায়। আর এ থেকে মুক্তির জন্য ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কাজ করে যাচ্ছে।” এছাড়াও তিনি কর্মীদের চলমান সমস্যা থেকে মুক্তির জন্য প্রানপন কাজ করার আহ্বান যানান। পরিশেষে সাধারণ সম্পাদক কর্মীদের সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা ও পর্যালচনা করেন।

কর্মী সভায় আরও উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার সংগ্রামী সহ-সভাপতি খালিদুর রহমান মুনিব, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিফাতুল্লাহ, ছাত্রকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম সহ জেলা ও থানার কর্মীবৃন্দ।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE