| |

ইশা ছাত্র আন্দোলন ময়মনসিংহের নিগুয়ারী ইউনিয়ন শাখার সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ২১, ২০১৮

আহসানুল হক সোহান: আজ বৃহস্পতিবার (২১শে জুন) সকাল ১০টা হতে ময়মনসিংহের ত্রিমোহনী হাফেজ বাড়ি জামে মসজিদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন গফরগাঁও উপজেলা আওতাধীন ১৪নং নিগুয়ারী ইউনিয়ন শাখার আহবায়ক মোতাসিম বিল্লাহ’র সভাপতিত্বে ও সদস্য সচিব শাকিল মাহমুদের সঞ্চালনায় ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন গফরগাঁও উপজেলার সভাপতি তাশরীফ মাহমুদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার সাংগঠনিক সম্পাদক মোকাম্মেল হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন ফুলবাড়িয়া থানা শাখার সাধারণ সম্পাদক কাজী তাওফিকুল ইসলাম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন গফরগাঁও পৌরসভার সভাপতি আবু রায়হান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা স্বাধীনতার সাতচল্লিশ বছরে পা দিয়েছি কিন্তু আজও আমরা স্বাধীনতার স্বাধ ভোগ করতে পারি নি। এদেশে আওয়ামীলীগ যখন ক্ষমতায় থাকে তখন অন্য দলের মানুষ থাকে পরাধীন। বিএনপি জাতীয় পার্টি যখন থাকে তখনো একই অবস্থায় কাটাতে হয় এদেশের জনগণকে। ক্ষমতার এই পালা বদল এদেশের মানুষকে (জনগণ) পরাধীনতার শিকল পরিয়েছে। তাই ক্ষমতার এই পালাবদল নয় কাঙ্ক্ষিত মুক্তির জন্য আমাদেরকে ইসলামী হুকুম প্রতিষ্ঠা করে এদেশের জনগণকে স্বাধীনতার মালা পরাতে হবে।

তিনি আরো বলেন, এদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য আমাদেরকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কাজকে আরো বেগবান করতে হবে।

প্রধান অতিথি তার বক্তৃতা শেষে সভাপতি মুতাসিম বিল্লাহ, সহ-সভাপতি খালিদ সাইফুল্লাহ শিবলি, সাধারণ সম্পাদব শাকিল মাহমুদ, সাংগঠনিক  সম্পাদক উমর সানী, প্রশিক্ষণ সম্পাদক ওয়ালিউল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাহান আহমাদ শ্রাবণ, অর্থ সম্পাদক নাজমুল হাসান, ছাত্রকল্যাণ সম্পাদক আকরাম হোসাইন, সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক ঈদরীস আলীকে মনোনীত করে ৯ সদস্য বিশিষ্ট ইউনিয়ন কমিটি ঘোষণা করেন।

উক্ত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের অন্যান্য দায়িত্বশীলবৃন্দ।

213Shares