| |

ইশা ছাত্র আন্দোলন মোংলা উপজেলা সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ২:২১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৯, ২০১৮

আবু বাকার, বাগেরহাট (জেলা) সংবাদদাতাঃ আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি’১৮) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা জেলার মোংলা উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বাগেরহাট জেলা সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওঃ রুহুল আমিন।

প্রধান বক্তা ছিলেন ইশা ছাত্র আন্দোলন বাগেরহাট জেলার সভাপতি এস আবু বকার। তিনি তার বক্তব্যে বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সারা দেশব্যাপী ছাত্রদেরকে সঠিক ও সহীহ আদর্শের উপর দাঁড় করিয়ে নৈতিকভাবে বলীয়ান করে গড়ে তুলছে, আপামর ছাত্রদের মাঝে ইসলামের সঠিক বোধ ও চেতনা ছড়িয়ে দিচ্ছে, অপরদিকে বর্তমান শিক্ষাব্যবস্থা ছাত্রদেরকে নৈতিক ও ধর্মীয় শিক্ষা থেকে বঞ্চিত করছে।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, সরকার প্রশ্ন ফাঁস রোধ করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। ফলে দেশের শিক্ষা ব্যবস্থা ধ্বংসের দ্বার-প্রান্তে উপনীত হয়েছে। জাতি হিসেবে এটা আমাদের জন্য অত্যন্ত লজ্জাজনক।

তিনি আরো বলেন, সরকার ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮-এর মাধ্যমে জনগণের বাকরোধের চেষ্টা করছে। চোখের সামনে ঘুষ আদান-প্রদান হবে, জনগণের টাকা মেরে দেওয়া হবে কেউ প্রতিবাদ করতে পারবে না। কেউ ভিডিও করলেই ১৪ বছরের জেল, ২০ লাখ টাকা জরিমানা! এটা মানুষের অধিকার কেড়ে নেয়া ছাড়া কিছুই না।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE